• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরুষ্কা'-র কন্যা সন্তানের প্রথম ছবি শেয়ার কাকা বিকাশের, মুহূর্তেই ভাইরাল

  • |

কন্যা সন্তান হওয়ার প্রথম দিনই বিরাট জানিয়ে দিয়েছিলেন, এই সময়ে বিরুষ্কা তাঁদের জীবনের ব্যক্তিগত মুহূর্তগুলো নিয়ে গোপনীয়তা বজায় রাখতে চান। সেই সঙ্গে বিরাট এটাও পরিষ্কার করে দেন, ফ্যানেরাও নিশ্চয় এই সময়ে তাঁদের এই সিদ্ধান্তকে সম্মান জানাবে।

বিরুষ্কা-র কন্যা সন্তানের প্রথম ছবি শেয়ার কাকা বিকাশের, মুহূর্তেই ভাইরাল

এতেই বুঝে নিয়ে অসুবিধে হয় না, যে সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর থেকে নবজাতককে সেলেব দম্পতি সোশ্যাল মিডিয়া ও স্টার কিডের তকমা থেকে দূরে রাখতে চান।

বিরুষ্কা-র কন্যা সন্তানের প্রথম ছবি শেয়ার কাকা বিকাশের, মুহূর্তেই ভাইরাল

অনুষ্কা আগের এক সাক্ষাৎকারেও সন্তানকে মানুষের মতো মানুষ করার ক্ষেত্রে স্টার কিড সম্বোধন থেকে দূরে রাখার বিষয়ে জানিয়েছিলেন। শুধু তাই নয়, তাঁদের সন্তান যাতে সবাইকে সম্মান দিতে শেখে শুরু থেকেই এই শিক্ষায় মানুষ করা হবে বলে বলিউড অভিনেত্রী অন্তঃসত্ত্বাকালের শেষ সাক্ষাৎকারে জানিয়েছিলেন। সেই কারণেই তারা সন্তান পৃথিবীতে আসার দিন নতুন অতিথির সঙ্গে কোনও ছবিও পোস্ট করেননি।

বিরুষ্কা-র কন্যা সন্তানের প্রথম ছবি শেয়ার কাকা বিকাশের, মুহূর্তেই ভাইরাল

তবে ফ্যানেদের যে আর অপেক্ষা সইছে না। সেই কারণেই এবার অবশেষে বিরুষ্কার ছবি প্রকাশ্যে আনা হল। তবে বিরাট বা অনুষ্কা নয়, কোহলির দাদা পরিবারের নতুন সদস্যের ছবি প্রকাশ করে ফ্যানেদের অপেক্ষায় অবসান ঘটালেন।

vk0681 নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিরাটের দাদা বিকাশ কোহলি, পরিবারের নতুন সদস্যের পায়ের ছবি পোস্ট করেছেন। সেখানে পশু-পাখিদের বিভিন্ন কার্টুন চরিত্র দিয়ে ওয়েলকাম লেখা রয়েছে। ইনস্টা পোস্টে বিরাটের দাদা লেখেন, 'আমাদের আদরের পরী।'

কলকাতাঃ শ্রীভূমি স্পোর্টিং ক্লাবে বিবেকানন্দের জন্ম দিবস পালনে সুজিত বোস

English summary
virat kohli's brother post new born baby pic in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X