• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেসি-রোনাল্ডোর থেকেও বেশি দৌড়ন বিরাট, এমন দাবি কার?

২২ গজে থাকার সময় ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসি-র থেকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি বেশি দৌড়ন বলে দাবি করলেন বিসিসিআই-র প্রাক্তন প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ। প্রতি ম্যাচে বিরাট কোহলি দৌড়ে কত দূরত্ব অতিক্রম করেন, তারও হিসেব দিলেন এমএসকে প্রসাদ।

ফুটবলাররা ম্যাচে কত দৌড়ন

ফুটবলাররা ম্যাচে কত দৌড়ন

বিসিসিআই-র প্রাক্তন প্রধান নির্বাচক এমএসকে প্রসাদের দাবি, একজন ফুটবলারকে প্রতি ম্যাচে সাধারণত ৮ থেকে ১৩ কিলোমিটার দৌড়তে হয়। কিন্তু টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি মাঠে থাকার সময় তার থেকে অনেক বেশি দূরত্ব অতিক্রম করেন বলে দাবি এমএসকে প্রসাদের।

মেসি ও রোনাল্ডো

মেসি ও রোনাল্ডো

বিসিসিআই-র প্রাক্তন প্রধান নির্বাচক এমএসকে প্রসাদের দাবি, কোনও ফুটবল ম্যাচে সাধারণত দৌড়ে ৭.৬ কিলোমিটার অতিক্রম করেন আর্জেন্টিনা তথা বার্সেলোনার তারকা লিওনেল মেসি। অন্যদিকে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো প্রতি ম্যাচে দৌড়ে ৮.৩৮ কিলোমিটার অতিক্রম করেন বলে জানিয়েছেন প্রসাদ।

বিরাটের ক্ষমতা বেশি!

বিরাটের ক্ষমতা বেশি!

বিসিসিআই-র প্রাক্তন প্রধান নির্বাচক এমএসকে প্রসাদের দাবি, ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির থেকে অনেক বেশি দৌড়ন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। কোনও ম্যাচে বড় ইনিংস খেললে, সেদিন বিরাট কোহলি দৌড়ে ১৭ কিলোমিটার অতিক্রম করেন বলে দাবি প্রসাদের।

বিশ্বের অন্যতম ফিট বিরাট

বিশ্বের অন্যতম ফিট বিরাট

এমএসকে প্রসাদের দাবি, এই মুহূর্তে বিশ্বের অন্যতম ফিট ক্রিকেটার টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। শুধু তিনি নন, ইয়ো-ইয়ো টেস্টের সৌজন্যে ভারতীয় ক্রিকেট দলের প্রতিটি খেলোয়াড়ের ফিটনেস সঠিক জায়গায় রয়েছে বলে দাবি প্রসাদের।

English summary
Virat Kohli runs more than Cristiano Ronaldo, Lionel Messi?
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X