• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বর্ণবৈষম্যমূলক কটূক্তিতে ক্ষোভে ফেটে পড়লেন বিরাট, কঠিন শাস্তির দাবি জানালেন কোহলি

  • |

সিডনির ঘটনায় ক্রিকেট বিশ্ব তোলপাড়! শনিবার গ্যালারি থেকে মহম্মদ সিরাজ ও জসপ্রীত বুমরাহকে কিছু ফ্যানেরা বর্ণবৈষম্যমূলক মন্তব্য করেন। যার পর মাঠেই আম্পায়ারদের রাহানেরা অভিযোগ জানান। আইসিসিকেও লিখিত অভিযোগ জানায় বিসিসিআই। শনিবারের পর রবিবারও একই ঘটনার পুনারাবৃ্ত্তি। যারপর মেজাজ হারালেন বিরাট। দোষীদের চরম শাস্তির দাবি জানালেন এই মুহূর্তে পিতৃত্বকালীন ছুটিতে থাকা ভারত অধিনায়ক কোহলি।

রবিবার কী ঘটল

রবিবার কী ঘটল

রবিবার চা পান বিরতিতে যাওয়ার আগে মহম্মদ সিরাজকে ফের গ্যালারি থেকে টার্গেট করা হয়। সিরাজ সরাসরি আম্পায়ারের কাছে এসে অভিযোগ জানান। এরপরই রাহানে-অশ্বিনরা শাস্তির দাবি তোলেন। শনিবারের ঘটনার পর রবিবার ফের পুরনাবৃত্তি হওয়ায় আম্পায়াররা পুলিশের সাহয্য চান।

৬ সমর্থককে মাঠের বাইরে পাঠায় পুলিশ

৬ সমর্থককে মাঠের বাইরে পাঠায় পুলিশ

এরপরই যে অংশ থেকে সিরাজকে গালিগালাজ করা হয়েছিল, সেই অংশের একদল ক্রিকেট সংর্থকদের পুলিশ মাঠ ছেড়ে বেরিয়ে যেতে বলে। পরে পুলিশের চাপে ছয় জন মাঠ ছাড়েন। সাময়িক বিরতির পর ফের খেলা শুরু হয়।

ক্ষোভ প্রকাশ বিরাটের

ক্ষোভ প্রকাশ বিরাটের

এই ঘটনার পর বিরাট কোহলি ক্ষোভ উগরে দিয়েছেন। টুইটে বিরাট পুরো ঘটনার কড়া নিন্দা করে লেখেন, 'পুরো বিষয়টা গুরুত্ব দিয়ে দেখা উচিত। দোষীদের কঠোর শাস্তি দিতে হবে। ঘটনার দ্রুত পদক্ষেপ নিতে হবে,তবেই সবকিছু শান্ত হবে। '

বিরাটের দ্বিতীয় টুইট

বিরাটের দ্বিতীয় টুইট

এরপর বিরাট আরও একটি টুইট করেছেন। সেখানে কোহলি লেখেন, 'বর্ণ নিয়ে কটূক্তি কোন ভাবেই মেনে নেওয়া যায় না। বাউন্ডারি লাইনে সামনে থাকা ফিল্ডারের উপর বারবারই ফ্যানেরা আক্রমণ করেন। কঠোর শাস্তির মাধ্যমে এটা বন্ধ হওয়া দরকার। সিডনির ঘটনা সব মাত্রা ছাপিয়ে গিয়েছে। মাঠে এমন ঘটনা ঘটছে দেখে ক্রিকেটার হিসেবে হতাশ।'

বর্ধমান : শহরের রোড শো থেকে তৃনমূল সরকারকে আক্রমণ জে পি নাড্ডার

English summary
Virat Kohli reacts after Mohammed Siraj and Jasprit Bumrah Racially Abused in sdyney test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X