India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভিডিও: চরম ঔদ্ধত্য! প্রস্তুতি ম্যাচে আউট হওয়ার পর, আম্পায়ারকে প্রশ্ন কোহলির

Google Oneindia Bengali News

লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের প্রথম দিন ভাল ছন্দে দেখাচ্ছিল বিরাট কোহলিকে। প্রাক্তন ভারত অধিনায়কের শট সিলেকশনের মধ্যে আত্মবিশ্বাসের ছাপ ছিল। ভারতীয় দল পাঁচ উইকেট হারানোর প্রাক্তন ভারত অধিনায়ক তরুণ উইকেটরক্ষক কে এস ভরতকে সঙ্গে নিয়ে পঞ্চাশ রানের পার্টনারশিপ গড়েন।

ভিডিও: চরম ঔদ্ধত্য! প্রস্তুতি ম্যাচে আউট হওয়ার পর, আম্পায়ারকে প্রশ্ন কোহলির

দেখে মনে হচ্ছিল বড় রানের দিকে যেতে চলেছেন কোহলি। কিন্তু বাস্তবে তেমনটা ঘটেনি। ৪১ নম্বর ওভারে রোমান ওয়াকারের ফুলার ডেলিভরি ড্রাইভ করতে গিয়ে লাইন মিস করেন কোহলি এবং প্যাডে লেগে তা সরাসরি বলা জমা পড়ে উইকেটরক্ষকের হাতে। আপিল করেন বোলার। বেশ কিছু সময় নেওয়ার পর নিজের আঙুল তুলে কোহলিকে আউট ঘোষণা করেন আম্পায়ার। প্রাথমিক ভাবে রিল্যাক্সড থাকা কোহলিকে আম্পায়ার আউট ঘোষণা করার পর এগিয়ে এসে আম্পায়ারের সঙ্গে বেশ কিছুটা সময় বাক্য বিনিময় করতে দেখা যায় আগ্রাসী এই ক্রিকেটারকে। এর পর কী কারণে তাঁকে আউট দেওয়া হল জিজ্ঞাসা করলে আম্পায়ার জানান, এলবিডাব্লিউ হয়েছেন কোহলি। কোহলি প্রস্তুতি ম্যাচের প্রথম ইনিংসে আউট হয়েছেন ৩৩ রানে। চারটি চার এবং একটি ছয় নিজের গোটা ইনিংসে হাঁকিয়েছিলেন তিনি।

ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্ট জিতে সিরিজ পকেটে পুরতে বদ্ধ পরিকর টিম ইন্ডিয়া। পাঁচ ম্যাচের সিরিজে গত সফর চারটি ম্যাচ হয়েছিল। যার মধ্যে ভারত জেতে দু'টি এবং একটি ইংল্যান্ড জেতে। পঞ্চম টেস্ট শুরু হওয়ার কিছু সময় আগেই তা স্থগিত হয়ে যায় গত বছর করোনার কারণে। সেই ম্যাচটিই এ বার খেলা হবে। এই ম্যাচ জিতে সিরিজ পকেটে পুরে ফেলাই লক্ষ্য ভারতের। ১ জুলাই থেকে শুরু হবে এই টেস্ট। প্রথম চারটি টেস্টে ভারতকে নেতৃত্ব দিয়েছেন বিরাট কোহলি। শেষ টেস্টে নেতৃত্ব দেবেন বর্তমান অধিনায়ক রোহিত শর্মা। একই অবস্থা ইংল্যান্ডেরও প্রথম চার টেস্টে অধিনায়ক ছিলেন জো রুট। এই টেস্টে নেতৃত্ব দেবেন নতুন অধিনায়ক বেন স্টোকস। দুই দলের দুই কোচও নতুন। ক্রিস সিলভারউডের জায়গায় ইংল্যান্ডের কোচিং-এ ব্রেন্ডন ম্যাকালাম এসেছেন, ভারতের ক্ষেত্রে রবি শাস্ত্রীর পরিবর্তে এসেছেন আরও বেশি যোগ্য এবং বিশ্ব ক্রিকেটের কিংবদন্তি 'দ্য ওয়াল' রাহুল দ্রাবিড়। যদিও রুট এবং কোহলি দুই প্রাক্তন অধিনায়কই নিজেদের দলের হয়ে খেলবেন।

English summary
\Former India Captain Virat Kohli questions umpire after getting out in warm up match.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X