• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানদের প্রশংসায় ভারত অধিনায়ক বিরাট কোহলি

ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানদের প্রশংসায় ভারত অধিনায়ক বিরাট কোহলি
  • |
Google Oneindia Bengali News

চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে প্রথম ওয়ান ডে ম্যাচে ভারতকে আট উইকেটে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়ান ওপেনার শাই হোপ ও বাঁ-হাতি শিমরোন হেটমেয়ার দুর্দান্ত ব্যাট করে ভারতের হাত থেকে কার্যত ম্যাচ ছিনিয়ে নিয়ে চলে যান। তাই ম্যাচ হারলেও ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানদের প্রশংসা করতে ভোলেননি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক স্পোর্টিং বিরাট কোহলি।

দুর্দান্ত হেটমেয়ার, হোপও ভালো

দুর্দান্ত হেটমেয়ার, হোপও ভালো

ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানদের দাপটে যে ভারত ম্যাচ হেরেছে, তা কার্যত মেনে নিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। বলেছেন, দুর্দান্ত ব্যাট করেছেন তরুণ শিমরোন হেটমেয়ার। ওপেনার শাই হোপের পারফরম্যান্সও বেশ ভালো বলে জানিয়েছেন ভিকে।

পরিকল্পনা কাজে দেয়নি

পরিকল্পনা কাজে দেয়নি

টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি বলেছেন যে তিনি ভেবেছিলেন চিপকের মতো স্লো পিচে ছয় জন বোলার নিয়ে খেলেছেন। কিন্তু ফ্রাড লাইটে কেদার যাদব, রবীন্দ্র জাদেজার মতো স্পিনাররা সেভাবে জ্বলে উঠতে পারেননি বলে স্বীকার করেছেন বিরাট।

ঋষভ-শ্রেয়সের প্রশংসা

ঋষভ-শ্রেয়সের প্রশংসা

তিনি এবং রোহিত শর্মা তাড়াতাড়ি আউট হয়ে যাওয়ার পর দেশের তরুণ উইকেটরক্ষক ঋষভ পন্থ ও ক্রিকেটার শ্রেয়স আইয়ারের ব্যাটিং পারফরম্যান্সে খুশি টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। দলের তরুণ ক্রিকেটারদের দায়িত্বজ্ঞান দেখে মুগ্ধ ভিকে।

আগামী ম্যাচের দিকে তাকিয়ে

আগামী ম্যাচের দিকে তাকিয়ে

চেন্নাইয়ের ম্যাচ হেরে হতাশ হতে চান না ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। বিশাখাপত্তনম ও কটকের ম্যাচ জিতে সিরিজ জয়ই তাঁদের লক্ষ্য বলে জানিয়েছেন ভিকে।

English summary
Virat Kohli praises the effort of the West Indian batsmen
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X