India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় দিলেন তিনটি ছবি! ইংরেজ আলোকচিত্রীর কী প্রতিক্রিয়া?

Google Oneindia Bengali News

শুক্রবার থেকে ভারত-ইংল্যান্ড অসমাপ্ত সিরিজের পঞ্চম তথা শেষ টেস্টটি শুরু হচ্ছে এজবাস্টনে। তার আগে লেস্টারে লেস্টারশায়ারের কাউন্টি দলের বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ খেলে ভারত। সেই ম্যাচে দুই ইনিংসেই ব্যাট করেছেন বিরাট কোহলি। সেই ম্যাচের তিনটি ছবি কিং কোহলি নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে ব্যবহার করেন। এই ছবিগুলি তুলেছিলেন ইংরেজ আলোকচিত্রী জন মালেট।

বিরাটের পোস্ট

কাউন্টি দলের ম্যাচ খেলতে গিয়ে যে ব্যবস্থাপনা ভারতীয় দলের জন্য ছিল এবং যে সমর্থন ভারতীয় দল পেয়েছে নিজের পোস্টে তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন বিরাট। ওই ম্যাচে প্রথম ইনিংসে বিরাট ৩৩ রান করার পর দ্বিতীয় ইনিংসে ৬৭ রান করেন। বেশ কয়েকটি দৃষ্টিনন্দন শট ছিল বিরাটের ইনিংসে। যে ছন্দে কিং কোহলি ব্যাট করেছেন টেস্ট শুরুর আগে স্বাভাবিকভাবেই তা তাঁর আত্মবিশ্বাস বাড়ানোর পক্ষে যথেষ্ট।

আপ্লুত আলোকচিত্রী

বিরাট কোহলি যে তিনটি ছবি তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তার দুটি লেস্টারের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন তোলা এবং একটি ট্রেনিং সেশনের। বিরাট ক্যাপশনে লেখেন, ধন্যবাদ লেস্টার, এবার বার্মিংহ্যামের অপেক্ষা। বিরাট যে তিনটি ছবি পোস্ট করেছেন তা নরউইচের আলোকচিত্রী জন মালেটের তোলা। বিরাট তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায় আপ্লুত এই আলোকচিত্রী। তিনি বিরাট ও বিসিসিআইকে ধন্যবাদ জানিয়েছেন। লিখেছেন, বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার ভারত-লেস্টার ম্যাচে আমার তোলা ছবি তাঁর ব্যক্তিগত অ্যাকাউন্টে ব্যবহার করেছেন, এতে আমি অত্যন্ত কৃতজ্ঞ ও আপ্লুত।

কোহলি রয়েছেন চেনা মেজাজেই

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিরাট কোহলির ছবি ও ভিডিও। যাতে দেখা গিয়েছে ইংল্যান্ডের রাস্তায় কোহলি অবলীলায় হেঁটে চলেছেন। একটি ব্যাগ হাতে নিয়ে তিনি হাঁটছেন। অথচ রাস্তায় দাঁড়িয়ে থাকা কেউই বিরাটকে চিনতে পারেননি। উল্লেখ্য, বিরাট ইংল্যান্ড পৌঁছানোর পর শপিং করতে গিয়েছেন। ফ্যানেদের আবদার মিটিয়ে তাঁদের সঙ্গে ছবিও তুলেছেন।

টেস্ট শুরুর অপেক্ষা

ইতিমধ্যেই ভারতীয় দলের জন্য হুঙ্কার ছেড়ে আগ্রাসী মানসিকতা নিয়েই এজবাস্টনে নামার ইঙ্গিত দিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক বেন স্টোকস। ভারত যখন গতবার এই সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল তখন বিরাট কোহলি ছিলেন অধিনায়ক। ভারতের বর্তমান অধিনায়ক রোহিত শর্মা কোভিড আক্রান্ত। তিনি খেলতে না পারলে কে নেতৃত্ব দেবেন তা স্পষ্ট নয়। তবে ভারতের কোচ রাহুল দ্রাবিড় জানিয়েছেন, এজবাস্টন টেস্টের আগে যে বিষয়গুলি প্রস্তুতি ম্যাচে দেখে নেওয়ার প্রয়োজন ছিল তার সব কটিই দেখা হয়েছে। প্রস্তুতি ম্যাচে ভারতীয় দলের ক্রিকেটারদের পারফরম্যান্সেও আশ্বস্ত দ্রাবিড়।

English summary
Virat Kohli Posts Three Photographs On Social Media From India's Warm-Up Match Against Leicestershire. The Photographs Were Captured By John Mallett Who Is A Big Fan Of Former India Captain.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X