• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতের অসহায় আত্মসমর্পণের পর বিরাটের এই ভুল ধরিয়ে দিলেন ওয়া

  • |

মুম্বইয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১০ উইকেটে ভারতের হার। বুমরাহ থেকে শামি, শার্দুল থেকে কুলদীপের এমন অসহায় আত্মসমর্পণের পর, অজিদের বিরুদ্ধে এই ধাক্কা নিয়ে জোর সমালোচনা শুরু হয়েছে। ব্যাটে ব্যর্থ হওয়ার পর বল হাতে চূড়ান্ত ব্যর্থ ভারত। অন্যদিকে চার নম্বরে বিরাটের ব্যাটিং নিয়ে প্রশ্ন অব্যাহত। স্পিনার জাম্পার বিরুদ্ধে ব্যাটিংয়ের সময় সহজতম ক্যাচ দিয়ে ১৬ রানের মাথায় সাজঘরে ফেরেন বিরাট। বিরাটের এই আউট নিয়েই এবার মুখ খুললেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি প্রাক্তন অধিনায়ক স্টিভ ওয়া।

ওয়া যা বললেন

ওয়া যা বললেন

স্টিভ ওয়া বলেছেন, 'অজি স্পিনার জাম্পার ক্ষমতাকে অসম্মান করে বিরাট ডুবল।বোলার হিসেবে জাম্পাকে কোহলির আরও বেশি সমীহ করা উচিত ছিল। এর আগেও বিরাট জাম্পার বোলিংয়ের বিরুদ্ধে আউট হয়েছে। এবারও হল। এই নিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে বিরাটকে জাম্পা ৬ বার আউট করল। '

বিরাট বনাম জাম্পার পরিসংখ্যান

উল্লেখ্য এখনও পর্যন্ত বিরাটের বিরুদ্ধে আন্তর্জাতিক ক্রিকেটে জাম্পা ৯৭ বল করেছে। জবাবে বিরাট ১২৬ রান হাঁকিয়েছে। আর জাম্পার বিরুদ্ধে বিরাট ৪ বার আউট হয়েছে। টি-টোয়েন্টিতে বিরাটকে জাম্পা ২ বার আউট করেছেন।

ওডিআইয়ে স্পিনারদের মধ্য়ে জাম্পার বিরুদ্ধে বিরাট সবচেয়ে বেশি বার আউট

পরিসংখ্যান বলছে, স্পিনারদের মধ্যে অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পার বিরুদ্ধে বিরাট ৪ বার আউট হয়েছেন। এছাড়া শ্রীলঙ্কার স্পিনার সুরাজ রণডীভ ও ইংল্যান্ডের গ্রেম সোয়ানের বিরুদ্ধে বিরাট ওডিআইয়ে চার বার আউট হয়েছেন।

ম্যাচ হারের পর বিরাট যা বলেছেন

ম্যাচ হারের পর বিরাট যা বলেছেন

প্রসঙ্গত ম্যাচে হারের পর বিরাট বলেছেন, 'মুম্বইয়ে অস্ট্রেলিয়া সব বিভাগেই ভারতকে ছাপিয়ে যায়।আমাদের ব্যাটিং-বোলিং পারফর্ম্যান্স একেবারেই খারাপ। নিজেদের আত্মসমালোচনা করে কামব্যাক করতে হবে।' নিজের চার নম্বরে ব্য়াটিং করতে আসা নিয়েও বিরাট পুর্নবিবেচনা করবেন বলে জানিয়েছেন।

English summary
Virat Kohli paid price for respecting Adam Zampa, says Steve Waugh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X