• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এগিয়েই চলেছেন বিরাট, দুরন্ত পারফরম্যান্স মুরলী বিজয়েরও

  • By Debalina Dutta
  • |

বিরাট কোহলি- মুরলী বিজয়ের জোড়া শতরানের দৌলতে শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় তথা শেষ টেস্টের প্রথম দিনের শেষে ম্যাচে চালকের আসনে ভারত। দিনের শেষে ভারতের স্কোর ৪ উইকেটে ৩৭১।

এগিয়েই চলেছেন বিরাট

ঘরের ছেলে এদিন যেন ঘরের ঋণ ফেরালেন। নিজের ঘরের মাঠ ফিরোজ শাহ কোটলায় প্রথম শতরান করলেন বিরাট কোহলি। স্বপ্নের ফর্মে রয়েছেন, চলতি টেস্ট সিরিজে শতরানের হ্যাটট্রিক করে ফেলেন ভারত অধিনায়ক। এদিন কেরিয়ারের ২০ তম শতরান সম্পন্ন করেন। তাঁর শতরান আসে মাত্র ১১০ বলে।মাত্র ১৮৬ বলে ১৫৬ রান করে অপরাজিত রয়েছেন তিনি। শুধু তাই নয় এদিন টেস্টে ৫০০০ হাজার রানের মাইলস্টোন পেরোলেন বিরাট। তার মধ্যে ৩০০০ রান করলেন অধিনায়ক হিসেবে। বিরাটের ইনিংসে রয়েছেন ১৬ টি চার।

ফিরোজ শাহ কোটলায় টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক। মাত্র ২৩ রানে আউট হয়ে যান শিখর ধাওয়ান। আগের ম্যাচে শতরান করলেও এদিন ২৩ রান করে আউট হন চেতেশ্বর পূজারা।

 দুরন্ত পারফরম্যান্স মুরলী বিজয়েরও

এরপর ভারতকে আর বিপদে পড়তে দেননি কোহলি ও মুরলী। এই ম্যাচে শিখর ধওয়ানের সঙ্গে ওপেনার হিসেবে প্রথম একাদশে জায়গা পান বিজয়। সুযোগটা পুরোপুরি কাজে লাগান তিনি। নাগপুরের পর এবার নয়াদিল্লিতেও শতরান হাঁকালেন বিজয়। টেস্ট কেরিয়ারের ১১তম শতরান করে ফেলেন তিনি। দিনের খেলা শেষ হওয়ার ঠিক আগে আউট হন বিজয়।২৬৭ বলে ১৫৫ রান করেন বিজয় এদিনের তাঁর ইনিংস সাজানো ১৩টি চার দিয়ে।

তৃতীয় উইকেটে বিজয়-কোহলি জুটিতে ২৮৩ রান ওঠে। শ্রীলঙ্কান বোলারদের ক্লাবস্তরে নামিয়ে এনে জাত চেনান ভারতীয় ক্রিকেটাররা। তবে শেষ বেলায় বিজয় আউট হওয়ার পরই প্যাভিলিয়নে ফিরে যান অজিঙ্ক রাহানও। কিন্তু দ্বিতীয় দিনে ৬০০-র কাছাকাছি নিয়েই যাওয়াই লক্ষ্য হবে টিম ইন্ডিয়ার।

English summary
Virat Kohli and murali vijay scores ton and takes the game in India's fold
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X