• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাঠে তুমুল উচ্ছ্বাস-কটূক্তি! সাংবাদিকের প্রশ্নে তবু খাপ্পা বিরাট কোহলি

নিজের ফর্ম না ভারতের টেস্ট সিরিজ হোয়াইটওয়াশ! ঠিক কোনটা ভাবাচ্ছে বিরাট কোহলিকে? মুখে স্বীকার না করলেও এই দুই ব্যর্থতা যে তাঁর গায়ে কাঁটার মতো বিঁধছে, তেমনটা নিজেই জানান দিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। ম্যাচ শেষে সাংবাদিকের প্রশ্নে মেজাজ হারিয়ে নিজের পুরনো ফর্ম ফিরলেন ভিকে। মাঠে ও মাঠের বাইরে বিরাটের এই আচরণে অবাক ক্রিকেট বিশ্ব।

কংগ্রেস দলের টুইটার হ্যাক

কংগ্রেস দলের টুইটার হ্যাক

কংগ্রেস দলের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে পরপর একেরপর এক টুইট করা হয়। বেশিরভাগেরই বক্তব্য ছিল একই ধরনের। টুইট করে কংগ্রেস ও দলের সহ সভাপতি রাহুল গান্ধীকে কটূক্তি ও আক্রমণ।

ভারতের হার

ভারতের হার

ওয়েলিংটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ১০ উইকেটে হার হজম করতে হয়েছিল ভারতকে। ক্রাইস্টচার্চ টেস্টও ৭ উইকেটে হেরে যায় বিরাট কোহলি শিবির। মাত্র তিন দিনে শেষ হয়ে যায় ম্যাচ। নিউজিল্যান্ডের মাটিতে ওয়ান ডে-র পর টেস্টেও হোয়াইটওয়াশ হজম করতে হল ভারতকে।

কংগ্রেসকে হুমকি

কংগ্রেসকে হুমকি

একটি টুইটে সরাসরি হুমকি দেওয়া হয়। কংগ্রেস দলকে খতম করে দেওয়া হবে, টুইটের সুর ছিল অনেকটা এরকমই।

বিরাটের উচ্ছ্বাস

বিরাটের উচ্ছ্বাস

ক্রাইস্টচার্চ টেস্টের প্রথম ইনিংসে মাত্র ৩ রান করেন বিরাট কোহলি। ২৪২ রানে অল আউট হয় ভারত। দ্বিতীয় ইনিংসেও ১৪-র বেশি করতে পারেননি টিম ইন্ডিয়ার অধিনায়ক। ১২৪ রানে অল আউট হয়ে যায় ভারতীয় ক্রিকেট দল। এই ব্যর্থতার আক্ষেপ মাঠেই জানান দিয়ে ফেলেন বিরাট কোহলি। প্রথম ইনিংসে জসপ্রীত বুমরাহের বলে ঋষভ পন্থের হাতে ক্যাচ দিয়ে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন আউট হলে, তাঁকে কূটক্তি করার পাশাপাশি মাঠে তুমুল উচ্ছ্বাস প্রকাশ করেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। মাঠের দর্শকদেরও কিছু বলতে শোনা যায় বিরাট কোহলিকে।

রাহুলকে আক্রমণ

রাহুলকে আক্রমণ

এদিন ফের একবার রাহুল গান্ধীর টুইটার অ্যাকাউন্টও হ্যাক করা হয়। পরে সমস্ত পুরনো হ্যাক করা টুইট সরিয়ে রাহুল নিজে টুইট করেন। কংগ্রেস সহ সভাপতি আক্রোশমূলক কোনও টুইট না করে হ্যাকারদের প্রতি নিজের ভালোবাসা জানান।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

বিরাট কোহলির এই উচ্ছ্বাসের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। টিম ইন্ডিয়ার অধিনায়কের এই অ্যানিমেটেড সেলিব্রেশন নিয়ে বিভিন্ন ধরনের মিমও তৈরি হয়েছে।

রাহুল জানান প্রতিক্রিয়া

রাহুল জানান প্রতিক্রিয়া

পরে রাহুল গান্ধী সংবাদ সংস্থা এএনআইকে জানান, ডিজিটাল সিকিউরিটির ক্ষেত্রে এই ধরনের ঘটনা মস্ত বড় হুমকি।

মেজাজ হারালেন বিরাট

মেজাজ হারালেন বিরাট

ক্রাইস্টচার্চ টেস্ট শেষ হওয়ার পর বিরাট কোহলিকে ওই উচ্ছ্বাস নিয়ে প্রশ্ন করেন এক সাংবাদিক। মাঠে টিম ইন্ডিয়ার অধিনায়কের এই আচরণ আদৌ ক্রিকেটীয় সুলভ কিনা, সে প্রশ্নও করেন ওই সাংবাদিক। তা শুনেই মেজাজ হারিয়ে ফেলেন বিরাট কোহলি। পাল্টা হিসেবে সাংবাদিককে তিনি বলেন যে কী হয়েছে সেটা তাঁর জেনে আসা উচিত এবং ভবিষ্যতে আরও ভালো প্রশ্ন করা উচিত। বিরাটের কথায়, কেউ যদি মনে করেন যে এধরনের প্রশ্ন করে বিতর্ক তৈরি করবেন, তবে তিনি ভুল করছেন। কারণ এ ব্যাপারে ম্যাচ রেফারির সঙ্গে তাঁর কথা হয়েছে বলেও দাবি টিম ইন্ডিয়ার অধিনায়কের।

টুইটে রাহুলকে কটূক্তি

টুইটে রাহুলকে কটূক্তি

বুধবার সন্ধ্যায় বেশ কয়েকটি আপত্তিজনক টুইট রাহুল গান্ধীর অ্যাকাউন্টে পোস্ট করা হয়। যে গোষ্ঠীর তরফে টুইট হ্যাক করা হয়েছে তাদের নাম 'লিজিয়ন' বলা হয়েছে।

এমনটা নতুন নয়

এমনটা নতুন নয়

২০১৮ সালে ইংল্যান্ডে টেস্ট সিরিজ হারে ভারত। এরপর সাংবাদিকের এক প্রশ্নের উত্তরেও মেজাজ হারিয়েছিলেন বিরাট কোহলি। সাংবাদিকের সঙ্গে রীতিমতো তর্ক জুড়ে দিয়েছিলেন তিনি।

কংগ্রেসের প্রতিক্রিয়া

কংগ্রেসের প্রতিক্রিয়া

এই ঘটনার পরে পুলিশে অভিযোগ দায়েরের কথা জানিয়েছে কংগ্রেস দল। তবে তারপরে এদিন কংগ্রেস দলের টুইটার অ্যাকাউন্টই হ্যাক করে নেওয়া হয়েছে। পুলিশে অভিযোগ জানানো নিয়েও তাতে কটাক্ষ করা হয়েছে।

কংগ্রেসকে ফের কটাক্ষ টুইট

কংগ্রেসকে ফের কটাক্ষ টুইট

প্রসঙ্গত, কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধীর মাইক্রোব্লগিং স্যোশাল নেটওয়ার্কিং সাইট টুইটারে ১২ লক্ষ ফলোয়ার রয়েছেন। দেশের প্রধান বিরোধী দলের দ্বিতীয় সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্য তিনি। এমনকী আগামিদিনে তিনিই কংগ্রেস দলের সভাপতির চেয়ারে বসতে চলেছেন বলে খবর রয়েছে।

ছবি সৌ:টুইটার

English summary
Virat Kohli loses his cool on journalist's question on his animated celebration
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X