India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ডারহামে প্রস্তুতি ম্যাচের আগে প্রেমে মজলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি

Google Oneindia Bengali News

ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজের আগে ২০ জুলাই থেকে ডারহামে প্রস্তুতি ম্যাচ খেলবে বিরাট কোহলির ভারত। কাউন্টির বাছাই করা ক্রিকেটারদের নিয়ে গঠিত দলের বিরুদ্ধে ম্যাচটি প্রথম শ্রেণির ম্য়াচ বলেও গণ্য হবে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পরাজয়ের পর ছুটি কাটিয়ে গতকাল থেকেই ডারহাম কাউন্টি ক্রিকেট ক্লাবের মাঠে অনুশীলন শুরু করেছে ভারতীয় দল।

জোরকদমে নেট প্র্যাকটিস

জোরকদমে নেট প্র্যাকটিস

ঋষভ পন্থ ও থ্রোডাউনের দায়িত্বে থাকা দয়ানন্দ গরানির করোনা ধরা পড়েছে। যদিও পন্থ দ্রুতই সুস্থ হয়ে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে পড়বেন বলে জানিয়েছে বিসিসিআই। তবে দয়ানন্দর সংস্পর্শে আসায় বোলিং কোচ ভরত অরুণ, ঋদ্ধিমান সাহা ও অভিমন্যু ঈশ্বরণকে ২৪ জুলাই অবধি লন্ডনে আইসোলেশনে থাকতে হবে। গতকাল ছিল ফিল্ডিং কোচ শ্রীধরের জন্মদিন। সেই জন্মদিন উদযাপনের পাশাপাশি প্রথম দিনের অনুশীলনে স্ট্রেংথ ও মোবিলিটি সেশনে জোর দেওয়া হয়। তবে আজ থেকে জোরকদমে নেট প্র্যাকটিস করলেন বিরাট কোহলিরা।

ছবি- বিরাট কোহলি টুইটার

বিরাটের প্রেম

বিরাট কোহলির ব্যাটে ২০১৯ সালের পর থেকে শতরান নেই। ইংল্যান্ড সিরিজের আগে চেনা ছন্দে ফিরতে বদ্ধপরিকর ভারত অধিনায়ক ক্রিজে দীর্ঘক্ষণ সময় কাটালেন। ক্রিজে ব্যাটিং করার প্রতি তাঁর যে কতটা প্রেম সেটা আরও একবার পরিষ্কার করে দিলেন নিজের টুইটে। বোঝাতে চাইলেন, যেটা তুমি ভালোবাসো সেটা সঠিকভাবে করলে সব কিছুই মসৃণ পথে এগোয়।

রাহুল, সিরাজ নজরে

বিসিসিআইয়ের তরফেও এদিন অনুশীলনের কয়েকটি ছবি পোস্ট করা হয়েছে। যাতে দেখা যাচ্ছে রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা ও লোকেশ রাহুল নেটে ব্যাট করছেন ইশান্ত শর্মা, রবিচন্দ্রন অশ্বিন, মহম্মদ সিরাজ, মহম্মদ শামিদের বিরুদ্ধে। মনে করা হচ্ছে, অনুশীলন ম্যাচে রাহুলকে দেখে নিতে পারে টিম ম্যানেজমেন্ট। পন্থ খেলতে না পারলে উইকেটের পিছনে রাহুলের দাড়ানোও নিশ্চিত। এমনকী টেস্ট দলে জসপ্রীত বুমরাহ-র জায়গায় মহম্মদ সিরাজকে খেলানো যায় কিনা তাও দেখে নেওয়া হবে প্রস্তুতি ম্যাচটিতে। ওয়ারউইকশায়ারের অধিনায়ক উইল রোডসের নেতৃত্বে ১৪ সদস্যের দল গড়া হয়েছে ভারতের বিরুদ্ধে খেলার জন্য। ইংল্যান্ডের হয়ে সদ্য টেস্ট অভিষেক হওয়া জেমস ব্রেসি এবং ২০১৬ সালে ভারতের বিরুদ্ধে টেস্ট অভিষেক হওয়া নটিংহ্যামশায়ারের ওপেনার হাসিব হামিদকে খেলতে দেখা যাবে ভারতের বিরুদ্ধে। ম্যাচটি শুরু ২০ জুলাই।

English summary
Virat Kohli Led Indian Team Gearing Up For The Practice Match At Durham Ahead Of England Series. India Set To Play Against A Team Consisting Of County Cricketers.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X