• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: এলিমিনেটরে নামার আগে বিরাট কোহলির প্রশংসায় আরসিবির ডিরেক্টর অব ক্রিকেট অপারেশনস

Google Oneindia Bengali News

আইপিএল-এর এলিমিনেটরে বুধবার লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই বছরই দীর্ঘদিন পর নতুন অধিনায়ক ফাফ ডু প্লেসিসের নেতৃত্বে প্লে-অফের যোগ্যতা অর্জন করেছে। মাস্ট উইন ম্যাচে দল মাঠে নামার আগে আরসিবির অধিনায়ক ডু প্লেসিস এবং প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির প্রশংসা শোনা গেল আরসিবির ডিরেক্টর অব ক্রিকেট অপারেশনস মাইক হেসনের গলায়।

ফাফ ডু প্লেসিসের প্রশংসা:

ফাফ ডু প্লেসিসের প্রশংসা:

তিনি বলেন, "ফাফ এক জন দুর্দান্ত ক্রিকেটার। অসাধারণ ভাবে দলের পরিবেশের সঙ্গে প্রথম দিন থেকেই মানিয়ে নিয়েছে ও। দলের অন্দরের পরিবেশ এবং এই ফ্রাঞ্চাইজির ঐতিহ্যের সম্পর্কে ও ওয়াকিবহল এবং ধীরে ধীরে যত সময় এগিয়েছে ততই এই কালচারটা বুঝতে পেরেছে। আমরা যখন স্থির করি ফাফকে নেতৃত্বের দায়িত্ব দেওয়া হবে তখনই ওকে জানিয়ে দেওয়া হয়েছিল। গোটা দলের সঙ্গে মিশে আরসিবির হিরেটেজ বজায় রেখে আরও ভাল করার দিকে এগিয়ে চলেছে ও।"

অধিনায়কত্ব ছাড়লেও দলের সঙ্ঘবদ্ধতায় বড় অবদান বিরাটের:

অধিনায়কত্ব ছাড়লেও দলের সঙ্ঘবদ্ধতায় বড় অবদান বিরাটের:

তাঁর অধীনে দলের লাগাতার ব্যর্থতা এবং প্রবল সমালোচনার কারণে অবশেষে অধিনায়কত্বের দায়িত্ব ছাড়েন বিরাট কোহলি। তিনি নেতৃত্ব থেকে সরে দাঁড়ালেও আরসিবির সঙ্গে যে এখনও অনেক গভীর ভাবে তিনি জড়িয়ে রয়েছেন তা আর বলে দিতে লাগে না। এ দিন বিরাট প্রসঙ্গে মাইক হেসন বলেন, "এই দলের অবশ্যই একটা গুরুত্বপূর্ণ অঙ্গ বিরাট। আমাদের প্রাক্তন অধিনায়কের পাশাপাশি ওর প্রভাব রয়েছে দলের মধ্যে। দলের সমস্ত সিনিয়ার ক্রিকেটারকে একত্রিত করার নেপথ্যে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে ও। ওকে প্রত্যেক তরুণ ক্রিকেটার ভালবাসে কারণ ও প্রত্যেকের খেয়াল রাখে। প্রত্যেকের সঙ্গে ভাল করে সময় কাটানো তাঁদের সঙ্গে বসে গল্প করা বা সকালের খাবার এক সঙ্গে খাওয়ার ফলে তরুণদের সঙ্গে ওর দারুণ বন্ডিং তৈরি হয়েছে।"

প্লে-অফে যোগ্যতা অর্জন:

প্লে-অফে যোগ্যতা অর্জন:

আইপিএল ২০২২-এর প্লে-অফে যোগ্যতা অর্জন করার বিষয়ে মাইক হেসন বলেছেন, "আমি মনে করি এটা পুরোটাই ধারাবাহিকতা বজায় রাখার ফল। চাপের মুখে মাথা ঠান্ডা রেখে সঠিক সিদ্ধান্ত নেওয়ার ফলেই দল এই জায়গায় এসেছে।" এ দিন শ্রীলঙ্কার তারকা ওয়ানিন্দু হাসারাঙ্গা এবং অস্ট্রেলিয়ার জস হ্যাজেলউডের প্রশংসাও করেন মাইক। যদিও মনে রাখতে হবে দিল্লি ক্যাপিটালস নিজেদের শেষ ম্যাচে জিততে না পারার কারণেই প্লে-অফে খেলছে বাগিচা শহরের দল।

এলিমিনেটর ম্যাচ:

এলিমিনেটর ম্যাচ:

এলিমিনেটরের ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই ম্যাচে যেই দল জিতবে সেই দলকে খেলতে হবে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। হেরে গেলে সরাসরি কেটে ফেলতে হবে ঘরে ফেরার টিকিট।

English summary
Mike Hesson says Virat Kohli is plays a key part in bringing the senior players together
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X