• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রধাননমন্ত্রীর ফিট ইন্ডিয়া ডায়ালগের অংশ হতে পেরে গর্বিত বিরাটের টুইট

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ফিট ইন্ডিয়া ডায়ালগের অংশ হতে পেরে নিজেকে গর্বিত বলে মনে করছেন টিম ইন্ডিয়া তথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি। এ ব্যাপারে আমন্ত্রণ পেয়ে রীতিমতো টুইট করে প্রধানমন্ত্রী মোদীকে ধন্যবাদও জানিয়েছেন ভারতীয় ক্রিকেটের আইকন। কোহলির ওই বার্তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রধাননমন্ত্রীর ফিট ইন্ডিয়া ডায়ালগের অংশ হতে পেরে গর্বিত বিরাটের টুইট

ফিট ইন্ডিয়া মুভমেন্টের বর্ষপূর্তি উপলক্ষ্যে বৃহস্পতিবার বিশেষ অনুষ্ঠান আয়োজন করতে চলেছে কেন্দ্রীয় সরকার। ফিট ইন্ডিয়া ডায়ালগ নামে ওই উদ্যোগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দেশের নামজাদা ক্রীড়াবিদ, ফিটনেস বিশেষজ্ঞদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলবেন বলে জানানো হয়েছে। তাতে অংশ নেওয়ার জন্য টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলিকেও আমন্ত্রণ জানানো হয়েছে।

দেশের অন্যতম ফিটনেস আইকন বিরাট কোহলি বর্তমানে আইপিএল ২০২০-তে অংশ নিতে দুবাইতে রয়েছেন। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচ জিতেও গিয়েছে কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে হারিয়েছ আরসিবি। তারপরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দফতর থেকে ফিট ইন্ডিয়া ডায়ালগে অংশ নেওয়ার আমন্ত্রণ পেয়ে গর্বিত হয়েছেন বিরাট কোহলি।

বুধবার একটি টুইট করেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। তিনি লিখেছেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ফিট ইন্ডিয়া ডায়ালগের অংশ হতে পেরে তিনি সম্মানিত। ওই অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর ফিটনেস নিয়ে কথা হবে বলেও লিখেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক। বিরাট ছাড়াও কেন্দ্রীয় সরকারের উদ্যোগে সামিল হচ্ছেন মিলিন্দ সুমন, প্যারা-অলিম্পিকের সোনাজয়ী অ্য়াথলিট দেবেন্দ্র ঝাঝারিয়া সহ অন্যান্যরা।

কলকাতা : বিনা অনুমতিতে প্যান্ডেল শ্রীভূমি স্পোটিং-এ, অভিযোগ সব্যসাচী দত্তের

English summary
Virat Kohli is honoured to be of PM Narendra Modi's Fit India Dialogue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X