India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ENG vs IND: চরমে বিরাট-বেয়ারস্টো বিবাদ, মাঠের মধ্যে নজিরবিহীন স্লেজিং কোহলির

Google Oneindia Bengali News

অধিনায়কত্ব গেলেও ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির মেজাজটা যে একই রকম রয়েছে, তা ফের এক বার বোঝা গেল ইংল্যান্ডের বিরুদ্ধে চলা পঞ্চম টেস্টে। বার্মিংহামে আয়োজিত এই টেস্টের দ্বিতীয় দিনই কোহলি বচসায় জড়িয়ে ছিলেন জনি বেয়ারস্টোর সঙ্গে। এর সূত্রপাত হয় ম্যাচে দ্বিতীয় দিন যখন মহম্ম শামির বল খেলতে সমস্যা পড়ছিলেন বেয়ারস্টো তখন।

ENG vs IND: চরমে বিরাট-বেয়ারস্টো বিবাদ, মাঠের মধ্যে নজিরবিহীন স্লেজিং কোহলির

ক্রিকেটের ঐতিহ্য এবং গড়িমাকে খণ্ডন করে নিজের অপসংকৃতির পরিচয় দিয়ে কোনও রকম প্ররোচনা ছাড়া বেয়ারস্টোকে স্লেজ করতে আসেন কোহলি। টিম সাউদির নাম নিয়ে স্লেজ করেন বিশ্ব ক্রিকেটের অন্যতম ভদ্র ক্রিকেটার বেয়ারস্টোকে। এর পর তৃতীয় দিন বেয়ারস্টো যখন ১৩ রানে ব্যাট করছেন তখন সরাসরি বেয়ারস্টোর সঙ্গে পায়ের উপর পা তুলে ঝামেলা করার মেজাজে পাওয়া যায় কোহলিকে। তিনি বলেন, "চুপ করে ব্যাট করো।" এর পরেও আরও কয়েক বার কোহলি স্লেজ করেন বেয়ারস্টোকে।

এর কিছু পড়েই নন স্ট্রাইকার এন্ডে দাঁড়িয়ে থাকা বেন স্টোকসের সঙ্গে বাক্য বিনিময় করতে দেখা যায় কোহলিকে। বিরাটের এই আচরণের খেসারতস ভাল মতোই গুণতে হচ্ছে ভারতকে। বেয়ারস্টো একাই ইংল্যান্ডকে ম্যাচে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং বর্তমানে তিনি ব্যাটিং করছেন ৯১ রানে। এ দিন ব্যাট হাতে কার্যত ভারতীয় বোলারদের নাজেহাল করে তোলেন বেয়ারস্টো। এখনও পর্যন্ত নিজের এই ইনিংসে ১২টি চার এবং দুইটি ছয় মেরেছেন তিনি। ব্যাটে প্রায় তিন বছর রান নেই, কিন্তু উশৃঙ্খল আচরণটা বেশ ভালই রয়েছে বিরাটের।

প্রথম ইনিংসে টসে হেরে প্রথমে ব্যাটিং করে ভারতীয় দল তুলেছে ৪১৬ রান। ভারতের হয়ে দুর্ধর্ষ ব্যাটিং করেছেন ঋষভ পন্থ এবং রবীন্দ্র জাডেজা। ঋষভের ব্যাট থেকে আসে ১৪৬ রান এবং দায়িত্ববান ইনিংস খেলা রবীন্দ্র জাডেজা করেন ১০৪ রান। ইংল্যান্ডের হয়ে পাঁচ উইকেট নেন জেমস অ্যান্ডারসন। তৃতীয় দিনের খেলায় প্রথম সেশনে একটি উইকেট হারিয়েছে ইংল্যান্ড ২৫ রানে আউট হয়েছেন শার্দূল ঠাকুর। এই সেশনের একমাত্র উইকেটটি শার্দূল ঠাকুর নিয়েছেন।

English summary
Virat Kohli involved in heat exchange with Jonny Bairstow during the fifth test between India and England at Edgbaston.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X