India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Virat Kohli: কোভিড আক্রান্ত প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি

Google Oneindia Bengali News

কোভিডের কবলে পড়লেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। বিরাটের কোভিড আক্রান্ত হওয়ার খবর বুধবার সকালে সামনে আসে। রুটিন পিসিআর টেস্টের ফলে জানা যায় মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছে ভারতীয় দলের প্রাক্তন নেতা।

 Virat Kohli: কোভিড আক্রান্ত প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি

কোহলির পাশাপাশি কোভিডে আক্রান্ত হওয়ার কারণে ইংল্যান্ডে গোটা দলের সঙ্গে উড়ে যেতে পারেননি রবিচন্দ্রন অশ্বিন। তিনি রয়ে গিয়েছেন ভারতে। সম্পূর্ণ ভাবে সুস্থ হলে দলের সঙ্গে যোগ দেবেন। সর্ব ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত খবর অনুযায়ী, গত সপ্তাহে লন্ডনে পৌঁছে কোভিড আক্রান্ত হন কোহলি। তিনি বেশ কয়েক দিন নিভৃতবাসে কাটানোর পর এখন অনেকটাই সুস্থ হয়ে উঠেছে। আগের থেকে এখন অনেকটাই সুস্থ রয়েছেন তিনি জ্বরও আসনে না এখন আর। তবে, টেস্ট শুরুর কয়েক সপ্তাহ আগে কোহলি কোভিড আক্রান্ত হওয়ার ফলে ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টের দল গঠন নিয়ে বেশ বিপাকে ভারতীয় দল।

রবিচন্দ্রন অশ্বিন এবং বিরাট কোহলি ভারতের টেস্ট দলের নিয়মিত সদস্য। এই দুই ক্রিকেটার ভারতীয় লের দুই ভাগের স্তম্ভ বললেও ভুল হয় না। ফলে ইংল্যান্ডের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে তাদেরই ঘরের মাঠে জিততে হলে সেরা দল নামাতে হবে। সেখানে দলের সেরা দুই ক্রিকেটারকে পাওয়া যাবে কি না তাই এখও পরিষ্কার নয়। অশ্বিনের পাশাপাশি কোহলি কোভিডের ধকল কাটিয়ে সুস্থ হয়ে যদি খেলতেও পারেন নিজেদের সেরাটা কি উজাড় করে দিতে পারবেন সেটাও একটা বড় প্রশ্ন।

ওই সংবাদ মাধ্যম নিজেদের সূত্র মারফত জানত পেরেছে মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে আসার পরই কোভিডে আক্রান্ত হয়েছিলেন বিরাট কোহলি। পাশাপাশি ওই সূত্র এ-ও জানিয়েছে, লেস্টারশায়ারের বিরুদ্ধে চার দিনের প্রস্তুতি ম্যাচ নিয়ে খুব একটা ঝুকি ভারতীয় টিম ম্যানেজমেন্ট নিতে চাইছে না। প্রথম একাদশের ক্রিকেটারদের তরতাজা রাখতে এই ম্যাচে তাদের মধ্যে বেশির ভাগকেই হয়তো খেলানো হবে না। মেডিক্যাল টিমের অ্যাডভাইজ অনুযায়ী কোভিডে আক্রান্ত ক্রিকেটারদের কম ওয়ার্ক লোড দিলেই ভাল। ফলে প্র্যাকটিস ম্যাচে কোহলির খেলার সম্ভবনা নেই বললেই চলে। পাশাপাশি দলের অন্যান্যদের মধ্যে কোভিড যাতে ছড়িয়ে না পড়ে সেই দিকেও নজর রেখেছে টিম ম্যানেজমেন্ট।

English summary
Former Team India skipper Virat Kohli tested positive for COVID 19.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X