• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কোহলির বিরাট ভাবনা কিশোর কুমারের বাংলো নিয়ে, কী করতে চলেছেন?

Google Oneindia Bengali News

বিরাট কোহলি এখন ব্যস্ত এশিয়া কাপে। রানের মধ্যেও ফিরেছেন। এরই মধ্যে সামনে এসেছে বিরাট কোহলির ক্রিকেট মাঠের বাইরের জগতের এক পরিকল্পনার কথা। আর তার সঙ্গে জড়িয়ে গিয়েছে বাংলা ও বাঙালির আবেগ। প্রয়াত কিংবদন্তি গায়ক, সুরকার ও অভিনেতা কিশোর কুমারের মুম্বইয়ের জুহুতে যে বাংলো রয়েছে সেখানে রেস্তোরাঁ খুলবেন কিং কোহলি।

কোহলির বিরাট ভাবনা কিশোর কুমারের বাংলো নিয়ে

কিশোর কুমারের ওই বাংলোটির নাম গৌরী কুঞ্জ। তারই একাংশ নিয়েছেন বিরাট কোহলি। কিশোর-পুত্র অমিত কুমার একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বিরাটকে আমরা ওই বাংলোর একাংশ পাঁচ বছরের জন্য লিজ দিয়েছি। কোহলির এই পরিকল্পনার বিষয়ে কথাবার্তা শুরু হয়েছিল কয়েক মাস আগেই। কিশোর কুমার ও লীনা চন্দ্রভারকরের পুত্র সুমিত দেখা করেছিলেন বিরাটের সঙ্গে। তখন থেকেই ওই বাংলোর একাংশ কোহলিকে লিজ দেওয়ার ব্যাপারে কথাবার্তা এগোতে থাকে।

ওয়ান ৮ কমিউন (One8 Commune) নামে কোহলির যে রেস্ট্রো-বার চেন রয়েছে তার ইনস্টাগ্রাম বায়োতেও লেখা হয়েছে জুহু, মুম্বই, কামিং সুন! বিরাট কোহলির জার্সি নম্বর ৮। সে কারণেই তাঁর রেস্ট্রো-বার চেনের নামের সঙ্গেও জড়িয়ে রয়েছে ৮। ইতিমধ্যেই রেস্ট্রো-বার চেনের রেস্তোরাঁ রয়েছে বিরাটের নিজের শহর দিল্লিতে। এ ছাড়া কলকাতা ও পুনের পর এবার মুম্বইয়ে খুলছে নতুন শাখা। ওয়ান ৮ (One8) ব্র্যান্ডে জামাকাপড়, সুগন্ধি, জুতো, হসপিটালিটির ব্যবসায় বিনিয়োগ করেছেন বিরাট। Wrogn নামক একটি পোশাক প্রস্তুতকারক সংস্থাতেও রয়েছে বিরাট-লগ্নি। তিনি নিজেও ফিটনেস সচেতন। ছোলে-ভাটুরে তাঁর প্রিয় খাবার। বিভিন্ন সংস্থার মুখ বিরাট ওয়েলনেস প্রোডাক্টেরও বিজ্ঞাপন করে থাকেন।

কিশোর কুমার একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন, গৌরী কুঞ্জে বিভিন্ন গাছের তিনি নামকরণ করেছিলেন। একাধিক ভিনটেজ গাড়িও সেখানে রাখা থাকতো। অমিত কুমার পরিবার নিয়ে এখন সেখানেই থাকেন। উল্লেখ্য, যেখানে বিরাট কোহলি নতুন রেস্তোরাঁ খুলতে চলেছেন সেখানে আগেও একটি রেস্তোরাঁ ছিল। এর নাম ছিল বি মুম্বই (B Mumbai)। যদিও তা এখন বন্ধ। নিয়ম ভেঙে সেখানে নির্মাণকাজ চলার অভিযোগ পেয়ে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন নোটিশও পাঠিয়েছিল। তবে সেই রেস্তোরাঁ কর্তৃপক্ষ নোটিশ পাওয়ার পর বেআইনি নির্মাণ ভেঙে বিষয়টি মিটমাট করে নিয়েছিলেন। জানা যাচ্ছে, বিরাট কোহলি ওই জায়গাটি পাঁচ বছরের জন্য লিজ নিয়েছেন এবং সেখানে নতুন রেস্তোরাঁ যে কোনও সময়ই চালু হয়ে যেতে পারে।

এশিয়া কাপের সুপার ফোর শুরু কাল থেকে, ভারতের সামনে কবে পড়তে পারে পাকিস্তান?এশিয়া কাপের সুপার ফোর শুরু কাল থেকে, ভারতের সামনে কবে পড়তে পারে পাকিস্তান?

English summary
Virat Kohli Has Taken A Portion Of Late Kishore Kumar's Bungalow To Open His Next Restaurant. The Chain Of One8 Commune Has Resto-Bars In Virat Kohli's Hometown Delhi, Kolkata And Pune.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X