• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিরাটের নাচে মুগ্ধ নেটাগরিকরা! সিরাজকে কোহলি পরামর্শ দিতেই রুট ফিরলেন শূন্যে, ভিডিও ভাইরাল

Google Oneindia Bengali News

বিরাট কোহলি আজ ম্যানচেস্টারে ভারত-ইংল্যান্ড সিরিজ নির্ণায়ক তৃতীয় একদিনের আন্তর্জাতিকে খেলছেন। ব্যাটে রান নেই। তবে রানে ফিরতে অনুশীলনে খামতি রাখছেন না। গতকালও ওল্ড ট্রাফোর্ডে দীর্ঘক্ষণ নেটে ব্যাটিং করেছেন। সমালোচনার চাপের মধ্যেই হাবেভাবে তিনি দেখাচ্ছেন যে, রয়েছেন ফুরফুরে মেজাজেই। এরই মধ্যে আজকের ম্যাচ চলাকালীন বিরাটের এক বিশেষ মুহূর্ত হলো ক্যামেরাবন্দি।

সিরাজকে বিরাট পরামর্শ

নিজের প্রথম তথা ম্যাচের দ্বিতীয় ওভারটি করতে এসেই জনি বেয়ারস্টোর উইকেট তুলে নিয়েছেন মহম্মদ সিরাজ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে বিরাট কোহলির নেতৃত্বে অনেক ম্যাচ খেলেছেন সিরাজ। কিং কোহলির অগাধ আস্থাও বারবার দেখা গিয়েছে সিরাজের প্রতি। এদিন একই ওভারে বেয়ারস্টো ও জো রুটকে আউট করেন সিরাজ। দ্বিতীয় ওভারের শেষে ইংল্যান্ডের স্কোর গিয়ে দাঁড়ায় ২ উইকেটে ১২ রান। এরপরই টিভির পর্দায় দেখা গিয়েছে জো রুট ব্যাট করতে নামার আগে বিরাট কোহলি মহম্মদ সিরাজকে পরামর্শ দিচ্ছেন।

কিং কোহলির ভিডিও ভাইরাল

কিং কোহলির ভিডিও ভাইরাল

ধারাভাষ্যকাররা বলতে থাকেন, বিরাট কোহলি সিরাজকে বুঝিয়ে দিচ্ছিলেন ঠিক কোন লাইন ও লেংথে বল করতে হবে রুটকে। এরপর সিরাজের ডেলিভারি অস্বস্তি বাড়ায় রুটের। তৃতীয় বলেই সিরাজ প্যাভিলিয়নে ফেরান রুটকে। উচ্ছ্বাসে ছুটে যেতে দেখা যায় বিরাটকে। ফলে, ক্রিকেটপ্রেমীদের মনেও কোনও দ্বিধা নেই যে, বিরাট কোহলির পরামর্শ মেনে বল করেই প্রথম ওভারে দুটি উইকেট পেয়েছেন সিরাজ। বিরাট এখন ভারতের অধিনায়ক নন। কিন্তু গুরুত্বপূর্ণ মুহূর্তে তিনি সতীর্থদের মূল্যবান টিপস দিয়ে দলকেই যে লাভবান করছেন সেটা স্পষ্ট হয়ে গিয়েছে।

কোহলির নাচ

ইংল্যান্ডের ইনিংসের ২৮তম ওভারে রবীন্দ্র জাদেজা মঈন আলির উইকেট নেওয়ার পর স্টেডিয়ামে যখন মিউজিক বাজছিল তখন তার তালে নাচতেও দেখা গিয়েছে বিরাটকে। গতকাল ম্যানচেস্টারে অনুশীলনের ফাঁকেও বিরাটের কোমর দোলানোর দৃশ্য ভাইরাল হয়েছিল। সবমিলিয়ে ক্রিকেট থেকে মাসখানেকের ছুটি নেওয়ার আগে বিরাট মানসিকভাবে যে স্বস্তিতেই রয়েছেন সেটাই তাঁর আচরণে স্পষ্ট। গতকাল তিনি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সমালোচকদের বার্তা দিয়েছিলেন, পড়ে যাওয়ার ভয় তিনি পান না, চান উড়তে। বিরাটের ব্যাটে আজ চেনা ছন্দ দেখার প্রত্যাশায় ক্রিকেটপ্রেমীরা। এরই মধ্যে ইংল্যান্ডের অধিনায়ক কেভিন পিটারসেন কোহলির পাশে থাকার বার্তা দিয়েছেন। তাতে সমর্থন জানিয়েছেন নোভাক জকোভিচও। কেপি লেখেন, বিরাট ক্রিকেট যা করে দেখিয়েছে তা অনেক নামজাদা ক্রিকেটারের কাছেও স্বপ্ন।

হার্দিকের চারে চাপে ইংল্যান্ড

হার্দিকের চারে চাপে ইংল্যান্ড

এদিকে, শেষ পাওয়া খবরে ইংল্যান্ডের স্কোর ৭ উইকেটে ১৯৯। ৩১ বলে ২৭ রান করে লিয়াম লিভিংস্টোন হার্দিক পাণ্ডিয়ার তৃতীয় শিকার হন। এই ওভারেই ৬০ রান করা জস বাটলারকেও ফিরিয়ে একদিনের আন্তর্জাতিকে প্রথমবার চার উইকেট নিলেন হার্দিক।

English summary
Mohammed Siraj Sends Back Joe Root To Pavilion After Getting Tips From Virat Kohli. Virat Kohli's Dancing Videos In Manchester Also Go Viral On Social Media.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X