• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'রোহিতের পার্টনার কে' জল্পনায় ইতি টানলেন বিরাট কোহলি, দিলেন সমাধান

দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে ফেরা টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক রোহিত শর্মাকে ফের দেশের হয়ে ইনিংস শুরু করতে দেখা যাবে। তাঁর পার্টনার কে হবেন, এখন সেটাই কোটি টাকার প্রশ্ন। এই মুহূর্তে টিম ইন্ডিয়ার ওপেনিং স্লটে জায়গা পাওয়ার ক্ষেত্রে বাঁ-হাতি শিখর ধাওয়ান ও ডান হাতি কেএল রাহুলের মধ্যে লড়াই হাড্ডাহাড্ডি। সেই লড়াইকে আমলই দিলেন না টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। সমস্যা সমাধানের উপায়ও বতলে দিলেন তিনি।

ধাওয়ান বনাম রাহুল

ধাওয়ান বনাম রাহুল

২০১৯-র ইংল্যান্ড বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শতরান করেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান। আবার ওই ম্যাচেই তিনি হাতে চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যান। ফিরে আসার পর নিজেকে মেলে ধরতে না ধরতেই ঘরোয়া টুর্নামেন্টে পায়ে ফের চোট পান ধাওয়ান। চোট সারিয়ে জাতীয় দলে ফিরে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টিতে অর্ধ-শতরান করেন গব্বর।

অন্যদিকে ২০১৯ বিশ্বকাপ থেকে ধারাবাহিকভাবে ভালে খেলে চলা কেএল রাহুল, টি-টোয়েন্টি ও ওয়ান ডে ক্রিকেটে ভারতের অন্যতম ভরসা হয়ে উঠেছেন। প্রতি ম্যাচেই ভালো খেলছেন তিনি।

উভয়কেই খেলাতে চান অধিনায়ক

উভয়কেই খেলাতে চান অধিনায়ক

শিখর ধাওয়ান ও কেএল রাহুলের মধ্যে কোনও প্রতিদ্বন্দ্বিতাকে আমল দিতে চান না টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। স্পষ্ট জানিয়েছেন, উভয়কেই ভারতীয় দলে প্রথম একাদশে খেলাতে চান তিনি। বিরাট বলেছেন, ধাওয়ান ও রাহুল এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন। আর ইন-ফর্ম ক্রিকেটারদের তিনি বাদ দিতে রাজি নন বলে জানিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

চারে নামবেন বিরাট!

চারে নামবেন বিরাট!

রোহিত শর্মা, শিখর ধাওয়ান ও কেএল রাহুল একই দলে খেললে টিম ইন্ডিয়ার ব্যাটিং অর্ডারে তিনি কত নম্বর স্থানে নামবেন, প্রশ্নের উত্তরে বিরাট বলেছেন, চার নম্বর স্থানও তাঁর বেশ পছন্দের। অর্থাৎ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ওয়ান ডে-তে রোহিত শর্মার সঙ্গে শিখর ধাওয়ানকে ওপেন করতে দেখা যেতে পারে। তিন নম্বরে নামতে পারেন কেএল রাহুল।

কে বাদ যাবেন

কে বাদ যাবেন

রোহিত শর্মা, শিখর ধাওয়ান ও কেএল রাহুলকে একই দলে খেললে টিম ইন্ডিয়ার নিয়মিত সদস্য কোনও ব্যাটসম্যান প্রথম একাদশ থেকে বাদ যেতে পারেন। কিংবা কেএল রাহুল উইকেটকিপিং-এ দক্ষ হওয়ায়, বাদ দেওয়া হতে পারে ঋষভ পন্থকেও।

English summary
Virat Kohli give hints to bat at number 4
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X