• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবার মৃত্যুর পরদিন ব্যাট করেছেন, এবার বাবা হওয়ার দিনেও ক্রিকেটেই থাকবেন! সবার আগে দেশ!

  • |

আগামী বছর দুই থেকে তিন হচ্ছেন বিরাট অনুষ্কা। ২০২১ সালের জানুয়ারিতেই বাড়িতে আসছে নতুন সদস্য। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় এই সুখবর দিয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। এরপর দুবাইয়ে আরসিবি দলের সতীর্থ-স্টাফদের সাক্ষী রেখে অনুষ্কাকে কেক খাইয়ে বাবা হওয়ার আনন্দ ভাগ করে নিয়েছেন। এর মাঝেই ক্রিকেট ফ্যানেদের মনে কোহলির অস্ট্রেলিয়া সফর নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে।

সবার আগে দেশ

সবার আগে দেশ

বাবা হওয়ার দায়িত্বের থেকেও দেশের প্রতি নিজের দায়িত্বকে বেশি গুরুত্ব দিচ্ছেন ভারত অধিনায়ক। জাতীয় দলের জার্সি গায়ে চাপানোর দায়িত্ব ও তার মর্যাদার মূল্য তিনি বোঝেন। সেখানে ব্যক্তিগত জীবনের থেকে বরাবরই ক্রিকেটকে প্রাধান্য দিয়ে এসেছেন। এবারও সেটা হতে চলেছে।

আইপিএলের পর দেশের জার্সিতে অস্ট্রেলিয়া সফর

আইপিএলের পর দেশের জার্সিতে অস্ট্রেলিয়া সফর

এই মুহূর্তে আমিরশাহীতে আইপিএল নিয়ে ব্যস্ত কোহলি অ্যান্ড কোং। নভেম্বরে টুর্নামেন্ট শেষ হওয়ার পরই ৩ ডিসেম্বর ব্রিসবেনে অসিদের বিরুদ্ধে শুরু সিরিজ।

অস্ট্রেলিয়া সফরে বিরাটদের সূচি

অস্ট্রেলিয়া সফরে বিরাটদের সূচি

ভারতীয় দল অস্ট্রেলিয়া সফরে গিয়ে চারটি টেস্ট এবং তিন ম্যাচের ওয়ানডে ও টি ২০ সিরিজ খেলবে। মহামারীর পর ক্রিকেট থেকে আয়ের জন্য এই সিরিজের দিকেই তাকিয়ে অস্ট্রেলিয়া। বিশ্বের তামাম ক্রিকেট প্রেমীরা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের এই সিরিজের দিকে তাকিয়ে রয়েছে।

দিন রাতের টেস্ট

দিন রাতের টেস্ট

এই প্রথম দেশের বাইরে দিন রাতের টেস্ট খেলবে ভারত। অস্ট্রেলিয়ার মাটিতে চারটি টেস্টের মধ্য়ে বিরাট অ্যান্ড কোম্পানি একটি দিন রাতের টেস্ট খেলবে।

বাবার মৃত্যুর পরদিন ব্যাট করেছেন, এবার বাবা হওয়ার দিনও ক্রিকেটেই থাকবেন!

বাবার মৃত্যুর পরদিন ব্যাট করেছেন, এবার বাবা হওয়ার দিনও ক্রিকেটেই থাকবেন!

প্রসঙ্গত ক্রিকেট কেরিয়ারের শুরুতে মাত্র ১৭ বছর বয়সে বাবাকে হারান বিরাট। কর্ণাটকের বিরুদ্ধে দিল্লির হয়ে রঞ্জি ম্যাচের মাঝে গভীর রাতে বিরাট তাঁর বাবাকে হারিয়েছিলেন। ক্রিকেটে নিবেদিত প্রাণ কোহলি বাবার মৃত্যুতে ধাক্কা পেলেও ক্রিকেটার হিসেবে নিজের দায়িত্বে থেকে সরে আসেননি। বাবার মৃত্যুর পরদিনই দলের হয়ে ব্যাট করতে নেমেছিলেন কোহলি। ব্যাট হাতে সেদিন দলের ত্রাতা হয়েছিলেন বিরাট। দিল্লির তৎকালীন ফিরোজ শাহ কোটলায় দলের হয়ে হার বাঁচাতে কর্ণাটকের রানের পাহাড়ের বিরুদ্ধে বিরাট সেদিন ৯০ রান করেছিলেন। কেরিয়ারের সবসময়ই পরিবারের আগে ক্রিকেটকে গুরুত্ব দিয়েছেন বিরাট। এবারও দেশের হয়ে ক্রিকেট খেলাতেই তিনি গুরুত্ব দিতে চলেছেন বলে মনে করা হচ্ছে।

করোনাকে হালকা ভেবে বিপদ! দুবাই পৌঁছে ফ্যানের সঙ্গে আলিঙ্গন করেন সিএসকে ক্রিকেটাররা! ভিডিও ভাইরাল

English summary
virat kohli expected to be available in tour of aus, soon to become a father
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X