• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কন্যা সন্তানের বাবা হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় বায়োডাটা চেঞ্জ করে কী লিখলেন বিরাট

  • |

গর্বিত বাবা! কন্যা সন্তানের বাবা হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় বায়োডাটা চেঞ্জ করলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ১১ জানুয়ারি কন্যা সন্তানের বাবা হয়েছেন বিরাট। গত সোমবার ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা। এরপরই সোশ্যাল মিডিয়ায় নিজের বায়োডাটা পাল্টে ফেললেন কোহলি।

বায়োডাটাতে কী লিখলেন বিরাট

বায়োডাটাতে কী লিখলেন বিরাট

টুইটারে নিজের বায়োডাটা পাল্টে ফেলেছেন বিরাট। গত সোমবার কন্যা সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর, বিরাট তাঁর নতুন বায়োডাটায় লিখেছেন, 'গর্বির স্বামী ও গর্বিত বাবা'।

বিরাটকে নিয়ে ফ্যানেদের প্রশংসা

বিরাটকে নিয়ে ফ্যানেদের প্রশংসা

ইতিমধ্য়ে বিরাটের এই বায়োডাটা পাল্টে ফেলা নিয়ে ক্রিকেট ফ্যানেরা প্রশংসা করেছেন। ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় বায়োডাটাতে সাধারণত তাঁদের ক্রিকেটার পরিচিতির কথা লেখেন। যেখানে তিনি কোন দেশের হয়ে ক্রিকেট খেলেন, সেটাই লেখা থাকে। একেবারে অন্য পথে হেঁটে বিরাট এবার অভিনব বায়োডাটা লিখলেন। যেখানে তাঁর জীবনের দুই অমূল্য সঙ্গীর কথা বায়োডাটাতে উল্লেখ করেছেন বিরাট। কোহলির 'গর্বিত স্বামী ও গর্বিত বাবা' পোস্ট ইতিমধ্যে নেটদুনিয়ায় ফ্যানেদের মধ্যে সারা ফেলে দিয়েছে।

সোশ্যাল মিডিয়া থেকে সন্তানকে দূরে রাখার বার্তা

সোশ্যাল মিডিয়া থেকে সন্তানকে দূরে রাখার বার্তা

বায়োডাটাতে 'গর্বিত স্বামী ও গর্বিত বাবা ' লিখলেও ভারত অধিনায়ক সন্তানকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখার বার্তা দিয়েছেন। যেখানে বিরাট এই সময়ে তাঁদের জীবনের ব্যক্তিগত মুহূর্তগুলির গোপনীয়তা বজায় রাখার সিদ্ধান্ততে ফ্যানেরা সম্মান জানাবেন বলে উল্লেখ করেছেন।

সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি পোস্ট নয়

সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি পোস্ট নয়

এই কারণে সম্ভবত এক সপ্তাহ পার করলেও মেয়ের সঙ্গে বিরাট বা অনুষ্কা কেউই কোনও ছবি পোস্ট করেননি। শুধু তাই নয়, হাসপাতালে অনুষ্কাকে দেখতে আসা অতিথিদেরও ছবি না পোস্ট করার অনুরোধ রাখা হয়েছে। পাপারাৎজিদেরও বিরুষ্কার সন্তানের ছবি তোলার জন্য অতি উৎসাহী না হওয়ার জন্যে সেলেব দম্পতি বিশেষ অনুরোধ রেখেছেন।

মানুষের আবেগ শুকিয়ে গেছে, তৃণমূল জিততে পারবে না, মত সুজনের

ব্যাট নয়, ক্যাচের ক্লাবে উজ্জ্বল নক্ষত্র রোহিত! ব্রিসবেনে অন্য নজির হিটম্যানের

English summary
Virat Kohli changes Twitter bio to proud father after Anushka gives birth to baby girl
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X