• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিরাট ২০০ মিলিয়ন! ইনস্টাগ্রামে ফলোয়ারের নিরিখে প্রথম ভারতীয় হিসেবে নয়া নজির কিং কোহলির

Google Oneindia Bengali News

বিরাট কোহলি চেনা ছন্দে নেই। ফর্ম খারাপ। মাঝেমধ্যে রান পেলেও ধারাবাহিকতা নেই। ২০১৯ সালের পর থেকে ক্রিকেটের কোনও ফরম্য়াটে শতরানও পাননি। কিন্তু তাতে কী? ব্র্যান্ড এনডোর্সমেন্টে যেমন তাঁর আধিপত্য বজায় রয়েছে, তেমনই ক্রিকেট মাঠের বাইরে তিনি গড়ছেন একাধিক মাইলস্টোন।

প্রথম ভারতীয় হিসেবে নয়া নজির কিং কোহলির

এবার ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ছুঁয়ে ফেলল ২০০ মিলিয়নের মাইলস্টোন। বিরাট নিজে এই খবরটি ইনস্টাগ্রামে দিয়ে সকলকে ধন্যবাদ জানিয়েছেন। বিরাটই প্রথম ভারতীয় যিনি এই নজির গড়লেন। বিশ্বের কোনও ক্রিকেটারেরও এই নজির নেই। ক্রীড়াবিদদের মধ্যে ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যায় সবার আগে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সিআর সেভেনের ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ৪৫০ মিলিয়ন। তাঁর পরেই রয়েছেন আর্জেন্তিনার অধিনায়ক লিওনেল মেসি, এলএম টেনের ইনস্টাগ্রামে ফলোয়ার রয়েছেন ৩৩৩ মিলিয়ন। ক্রীড়াবিদদের এই এলিট লিস্টে বিরাট রয়েছেন তৃতীয় স্থানে।

গত বছর টি ২০ বিশ্বকাপের পর বিরাট কোহলি ভারতের অধিনায়কত্ব ছেড়ে দেন। তিনি গত বছরই শেষবার আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরকে নেতৃত্ব দেন। টি ২০ বিশ্বকাপে ভারতের ব্যর্থতার পর বিরাটকে একদিনের দলের অধিনায়কত্ব থেকেও সরিয়ে দেন নির্বাচকরা। দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজে পরাজয়ের পর বিরাট টেস্ট ক্যাপ্টেন্সিও ছেড়ে দেন। এবারের আইপিএলেও তিনি একেবারেই চেনা ছন্দে ছিলেন না। এবারের আইপিএলেও বিরাটের খেতাব জয়ের স্বপ্ন বাস্তবায়িত হয়নি। তিনি ১৬ ম্যাচে ৩৪১ রান করেন, গড় ২২.৭৩, স্ট্রাইক রেট ১১৫.৯৯। যা একেবারেই কোহলি-সুলভ নয়। দুটি অর্ধশতরান করেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন টি ২০ সিরিজে বিরাটকে বিশ্রাম দেওয়া হয়েছে। তিনি ১ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলবেন। তার আগে ইংল্যান্ডে প্রস্তুতি ম্য়াচেও নামবেন কিং কোহলি।

English summary
Virat Kohli Became The First Indian To Reach 200 Million Followers On Instagram. Former India Captain Is The Third Most Followed Sportsperson In The World After Cristiano Ronaldo (450M) And Lionel Messi (333M).
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X