• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরাটের 'লক্ষ্মীলাভ', কেন মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন না বিরুষ্কা, কোহলির বিরাট বার্তায় উত্তর

  • |

বিরাটের 'লক্ষ্মীলাভ'। সোমবার দুই থেকে তিন হলেন বিরুষ্কা। অনুষ্কার কোল আলো করে এদিন দুপুরে ফুটফুটে কন্যা সন্তান জন্ম নিয়েছে। এরপর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফ্যানদের বাবা হওয়ার কথা জানালেন বিরাট। সদ্যজাত মেয়ে ও অনুষ্কা ভালো রয়েছেন বলেও টুইটে জানিয়েছেন কোহলি।

Breaking News : বাবা হলেন বিরাট কোহলি, কন্যা সন্তানের জন্ম দিলেন অনুষ্কা
রোহিত-ধোনিদের বেবি গার্লস ফাদার ক্লাবে বিরাট

রোহিত-ধোনিদের বেবি গার্লস ফাদার ক্লাবে বিরাট

এদিন কন্যা সন্তানের বাবা হয়ে রোহিত-ধোনি-পূজারা-রাহানেদের বেবি গার্লস ফাদার ক্লাবে ঢুকে পরলেন কোহলি। এই তালিকাতে মহম্মদ শামি, চেতেশ্বর পূজারা, রবিচন্দ্রন অশ্বিন, উমেশ যাদবরাও রয়েছেন।

মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন না বিরুষ্কা

মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন না বিরুষ্কা

এদিন বাবা হওয়ার কথা জানালেও সদ্যজাত কন্যা সন্তানকে নিয়ে বিরুষ্কা কোনও ছবি পোস্ট করেননি। সম্প্রতি আইপিএলের আগে বাবা হন হার্দিক। তাঁকে প্রথম পুত্রসন্তানের আঙুলের ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল। পরবর্তী সময়ে ছেলেকে কোলে নিয়ে ছবি পোস্ট করে ফ্যানদের সঙ্গে মুহূর্ত শেয়ার করেছিলেন পান্ডিয়া।

টুইটে বিরাট কী লিখেছেন

টুইটে বিরাট কী লিখেছেন

এদিন বাবা হওয়ার পোস্টে বিরাট লিখেছেন, 'ঈশ্বরকে আর্শীবাদ আমাদের কন্যা সন্তান হয়েছে। আপনারা ওকে আর্শীবাদ দিন। জীবনের নতুন অধ্যায় শুরু করলাম।'

কেন মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন না বিরুষ্কা

কেন মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন না বিরুষ্কা

এরপরই বিরাট টুইটে জুড়েছেন, 'আশা করছি এই সময়ে আমাদের ব্যক্তিগত গোপনীয়তাকে সবাই সম্মান জানাবেন। ' এই মধ্যে দিয়েই ফ্যানেদের জন্য 'বিরাট' বার্তা কোহলির।

সোশ্যাল মিডিয়া থেকে দূরেই থাকবে সন্তান

সোশ্যাল মিডিয়া থেকে দূরেই থাকবে সন্তান

এর আগে এক সাক্ষাৎকারে অনুষ্কা বলেছেন, সন্তানকে মানুষের মতো মানুষ করতে চান। সেলেব কিড হিসেবে নয়, সাধারণ মানুষের মতো সন্তানকে মানুষ করতে চান। তাঁদের সন্তান যাতে সবাইকে সম্মান জানাতে শেখে শুরু থেকেই সেলেব দম্পতি এই শিক্ষাই দেবেন। পরে সাক্ষাৎকারে অনুষ্কা জুড়েছিলেন, সোশ্যাল মিডিয়া থেকেও তিনি তাঁর সন্তানকে দূরে রাখতে চান। প্রেগনেন্সির সময়ে অনুষ্কার এই সাক্ষাৎকারের পর আজ বিরুষ্কাকে তাঁদের প্রথম সন্তানের ছবি প্রকাশ করতে দেখা যায়নি। এই থেকেই পরিষ্কার, বিরুষ্কা শুরু থেকেই সন্তানকে সোশ্যাল মিডিয়ায় থেকে দূরত্বে রেখে বড় করতে চান।

ছবি সৌজন্যে অনুষ্কার ইনস্ট্রাগ্রাম পোস্

ধোনি-রোহিত-রাহানেদের সঙ্গে বেবি গার্লদের ফাদার্স ক্লাবে বিরাট

English summary
virat kohli became father, anushka sharma give birth of a baby girl, why they didnot post pic with baby
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X