• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতের কোচ হিসেবে রবি শাস্ত্রীকেই চান অধিনায়ক বিরাট কোহলি

পারফেকশানিস্ট অনিল কুম্বলেকে সরিয়ে যখন রবি শাস্ত্রীকে ভারতীয় ক্রিকেট দলের কোচ করার পিছনে অধিনায়ক বিরাট কোহলির সমর্থন ছিল বলে অনেকে দাবি তুলেছিলেন। সেই দাবি যে অমূলক নয়, তা নিজেই প্রমাণ করে দিলেন টিম ইন্ডিয়ার সুপ্রিমো বিরাট।

ভারতের কোচ হিসেবে রবি শাস্ত্রীকেই চান অধিনায়ক বিরাট কোহলি

সোমবার সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিরাট কোহলি সাফ জানিয়েছেন যে তিনি রবি শাস্ত্রীকেই আরও কিছুদিন ভারতীয় দলের কোচ হিসেবে দেখতে চান। বিশ্বকাপের সেমিফাইনাল হারলেও ভারতীয় দল যে রবি শাস্ত্রী কোচিংয়ে খুব একটা খারাপ পারফরম্য়ান্স করেনি, তা স্মরণ করাতে ভোলেননি মিস্টার রান মেশিন।

ভারতীয় ক্রিকেট দলের পরবর্তী হেড কোচ কে হবেন, তা ঠিক করতে কপিল দেবের নেতৃত্বে তিন সদস্যের দল গঠন করে দিয়েছে সুপ্রিম নিযুক্ত বিসিসিআইয়ের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর। এখনও পর্যন্ত যা খবর টিম ইন্ডিয়ার হেড কোচ পদে আবেদন অনেক জমা পড়লেও রবি শাস্ত্রীর চাকরি হয়তো বেঁচে যেতে পারে। সম্ভবত সেই কারণেই শাস্ত্রীকে কোচ করেই ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় ক্রিকেট দল পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।

তাই যদি হয় তবে টিম ইন্ডিয়ার হেড কোচ পদের জন্য ঘটা করে আবেদন জমা নেওয়ার কী প্রয়োজন ছিল। এই প্রশ্নের জবাবে দলের অধিনায়ক বিরাট কোহলি বলেন, কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটরের গড়ে দেওয়া কোচ নির্বাচন কমিটি তাঁর সঙ্গে এব্য়াপারে কোনও কথা বলেনি। যোগাযাগ করলে তিনি বলবেন যে কোচ রবি শাস্ত্রীর সঙ্গে তাঁর অন্তরঙ্গতা ঠিক কতটা। ভবিষ্যতে তিনি শাস্ত্রীকেই ভারতীয় দলের কোচ হিসেবে দেখতে চান বলে সাফ জানিয়েছেন অধিনায়ক বিরাট কোহলি।

English summary
Virat Kohli backs Ravi Shastri as Indian Cricket team coach
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X