• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আরসিবি টিমমেটদের সঙ্গে কেক কেটে সন্তান আসার আনন্দ ভাগ বিরাট-অনুষ্কার, ভাইরাল হল ভিডিও

  • |

বাবা হচ্ছেন বিরাট কোহলি। ২৭ অগাস্ট ফ্যানেদের সঙ্গে এই সুখবর ভাগ করে নেন ভারত অধিনায়ক। বিরাটের পোস্টের কিছু পরেই অনুষ্কা পোস্ট করে আগামী বছর দুই থেকে তিন হচ্ছেন বলে খুশির খবর দেন। এবার দুবাইয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের সতীর্থ ও স্টাফেদের সঙ্গে কেক কেটে প্রেগ্রেন্সির আনন্দ ভাগ করে নিলেন বিরাট-অনুষ্কা।

আরসিবি টিমমেটদের সঙ্গে কেক কেটে প্রেগ্রেন্সির আনন্দ ভাগ বিরাট-অনুষ্কার, ভাইরাল হল ভিডিও

২০১৭-র ডিসেম্বরে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কোহলি। তাঁদের প্রেম, রোম্যান্স, বিয়ে, দাম্পত্য সবই স্পটলাইটের নিচে ছিল। প্রথম সন্তান আসার সুখবর প্রকাশের পর এবার সেটাও স্পটলাইটে। আইপিএলের সময় স্বাভাবিক নিয়মেই বিরুষ্কা জুটি এবার আরও বেশি স্পটলাইটে থাকতে চলেছেন তা নতুন করে বলে দিতে হবে না। এবার ভাইরাল বিরাট-অনুষ্কার কেক কেটে সেলিব্রেশনের মুহূর্ত।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">🎥 | <a href="https://twitter.com/AnushkaSharma?ref_src=twsrc%5Etfw">@AnushkaSharma</a> and <a href="https://twitter.com/imVkohli?ref_src=twsrc%5Etfw">@imVkohli</a> cutting cake with the team of <a href="https://twitter.com/RCBTweets?ref_src=twsrc%5Etfw">@RCBTweets</a> 💕 <a href="https://t.co/rAHOWt98Zk">pic.twitter.com/rAHOWt98Zk</a></p>— Anushka Sharma FC™ (@AnushkaSFanCIub) <a href="https://twitter.com/AnushkaSFanCIub/status/1299555450669522944?ref_src=twsrc%5Etfw">August 29, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

আরসিবি ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে কেক কেটে দলের সঙ্গে খুশির খবর ভাগ করে নিলেন বিরুষ্কা। চাহাল-সিরাজদের সামনে কেক কেটে অনুষ্কাকে খাইয়ে দেন বিরাট। যে দৃশ্যে অনুষ্কার হাসি সবচেয়ে বেশি আকর্ষণের কেন্দ্র ছিল। এরপর বিরাটকে কেক খাইয়ে দেন অনুষ্কা।

বুধবারই দলের ক্রিকেটারদের কোয়ারেন্টাইন পিরিয়ড শেষ হয়েছে। টানা ছয় দিন হোটেলের ক্রিকেটাররা বন্দি ছিলেন। গোটা দল জৈব সুরক্ষা বলয়ে মধ্য়ে ছিল। আর তারপই গোটা দলের সঙ্গে এই সুখবর সেলিব্রেট করলেন বিরাট-অনুষ্কা।

English summary
Virat Kohli-Anushka Sharma celebrate pregnancy news with RCB team
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X