• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাজ্জিকে ৪০তম জন্মদিনের শুভেচ্ছা বিরাটের, বিশেষ বার্তা যুবির, ভাইরাল টুইট

৪০তম জন্মদিনে দেশের প্রাক্তন স্পিনার হরভজন সিংকে শুভেচ্ছা জানালেন দেশের ক্রীড়া মহল। তার মধ্যে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ও প্রাক্তন অল-রাউন্ডার যুবরাজ সিংয়েক টুইট সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিন্ন হৃদয় ভাজ্জিকে বিশেষ বার্তা দিয়েছেন যুবি। দেখে নেওয়া যাক সেই বার্তা।

বিরাট কোহলির শুভেচ্ছা

প্রাক্তন সতীর্থ হরভজন সিং-কে ৪০তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। ভাজ্জির সুস্বাস্থ্য ও সুখ প্রার্থনা করেছেন ভিকে। আগামী এক বছরের জন্য হরভজনকে শুভকামনাও জানিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

যুবরাজ সিংয়ের বার্তা

বিশেষ দিনে অভিন্ন হৃদয় হরভজন সিংয়ের সঙ্গে মজা করেছেন দেশের প্রাক্তন অল-রাউন্ডার যুবরাজ সিং। টুইটারে ভাজ্জিকে যুবির প্রশ্ন, এটি তাঁর ৪০ তা ৪৭তম জন্মদিন? ভারতীয় দলে একসঙ্গে সময় কাটানোর কিছু মুহূর্তের কোলাজ নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন যুবি। লিখেছেন, তাঁর মনে পড়ছে যে কীভাবে তিনি ও ভাজ্জি একে অপরের পা এবং কখনও কখনও প্যান্ট ধরেও টানাটানি করতেন।

ভাজ্জির জবাব

বন্ধু যুবরাজ সিংয়ের টুইটের জবাব মজার ছলেই দিয়েছেন হরভজন সিং। বলেছেন, ৪০ নয়, এটি ৪৭-ই হবে। ডিসেম্বরে যুবির ৫০তম জন্মদিনে তিনি দারুণ আনন্দ করবেন বলে মশকরাও করেছেন ভাজ্জি।

হরভজনের কেরিয়ার

হরভজনের কেরিয়ার

১৯৯৮ সালে ভারতীয় দলের জার্সিতে অভিষেক ঘটেছিল হরভজন সিংয়ের। এরপর ভারতের হয়ে ১০৩টি টেস্ট, ২৩৬টি ওয়ান ডে ও ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে যথাক্রমে ৪১৭, ২৬৯ ও ২১টি উইকেট নিয়েছেন। হাতে গোনা যে কজন ভারতীয় বোলার টেস্টে হ্যাটট্রিক করেছেন, তাঁদের মধ্যে অন্যতম হরভজন সিং। ২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন ভাজ্জি।

জঙ্গি নেতার সঙ্গে তুলনায় খাপ্পা প্রাক্তন ভারতীয় অল-রাউন্ডার, পাশে বলিউড অভিনেত্রী

English summary
Virat Kohli and Yuvraj Singh wishes Harbhajan Singh on his 40th birthday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X