• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভিডিও: সিরিজ জয়ের সঙ্গেই রোহিতের পিঠ চাপড়ে দিলেন বিরাট, দুই বন্ধুর আন্তরিক দৃশ্যে অভিভূত ক্রিকেটপ্রেমীরা

Google Oneindia Bengali News

প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হেরে সিরিজে পিছিয়ে পড়েও দুর্দান্ত জয় ছিনিয়ে নিয়েছে ভারত। লাগাতার দুই ম্যাচ জিতে তিন ম্যাচের সিরিজ ভারতীয় দল জিতে নিয়েছে ২-১ ব্যবধানে। হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে শেষ ম্যাচে ভারতীয় দল জিতেছে ৬ উইকেটে।

শেষ ওভারের নাটক:

শেষ ওভারের নাটক:

শেষ ওভারে ভারতের জন্য জয়ের প্রয়োজন ছিল ১১ রান। ড্যানিয়েল স্যামসের শেষ ওভারের প্রথম বলেই ছয় মারেন বিরাট কোহলি। কিন্তু দ্বিতীয় বলে আউট হয়ে যান। বিরাট আউট হওয়ার সঙ্গেই নতুন ব্যাটসম্যান মাঠে নামায় ম্যাচে ফিরে আসে অস্ট্রেলিয়া। পরবর্তী দুই বলে আসে মাত্র ১ রান। শেষ ২ বলে ৪ রান বাকি ছিল ভারতের জয়ের জন্য, এই পরিস্থিতিতে এক বল বাকি থাকতেই হার্দিক পান্ডিয়া চার মেরে ভারতকে জয় এনে দেন।

রোহিত-বিরাটের উচ্ছ্বাস:

রুদ্ধশ্বাস ম্যাচে জয় ছিনিয়ে নেওয়ার পরই ড্রেসিংরুমের সিঁড়ির উপর বসে থাকা বিরাট কোহলি এবং রোহিত শর্মার মধ্যে জয়ের উত্তেজনা ধরা পড়ে। উত্তেজক বিরাটকে দেখা যায় রোহিতের পিঠ চাপড়ে দিতে। প্রাক্তন ভারত অধিনায়ক এবং বর্তমান ভারত অধিনায়কের এই সক্ষতাই বোঝায় ড্রেসিং রুমের পরিবেশটা কতটা মধুর ভারতের।

ভারতের জয়ের মূল নায়ক বিরাট এবং সূর্যকুমার:

ভারতের জয়ের মূল নায়ক বিরাট এবং সূর্যকুমার:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার জয়ের প্রধান নায়ক সূর্যকুমার যাদব। ৩৬ বলে ৬৯ রানের ইনিংস খেলেন সূর্য। ৫টি চার এবং ৫টি ছয় দিয়ে সাজানো ছিল তাঁর ইনিংস। বিরাট কোহলিও এই ম্যাচে রানে ফেরেন। শেষ দুই ম্যাচে প্রত্যাশিত রান না পাওয়া বিরাট ৪৮ বলে ৬৩ রান করেন। হার্দিক পান্ডিয়া ১৬ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন। ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন সূর্যকুমার যাদব এবং সিরিজের সেরা নির্বাচিত হয়েছে অক্ষর প্যাটেল।

বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে ভারত:

বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে ভারত:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ সমাপ্তের সঙ্গেই ভারতীয় দলের ফোকাস এখন দক্ষিণ আফ্রিকা সিরিজ। টি-২০ বিশ্বকাপের আগে প্রোটিয়া বাহিনীর বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। ২৮ সেপ্টেম্বর প্রথম টি-২০ ম্যাচটি খেলবে ভারত। ২ অক্টোবর আয়োজিত হবে দ্বিতীয় ম্যাচটি। সিরিজের শেষ ম্যাচটি ভারত এবং দক্ষিণ আফ্রিকা খেলবে ৪ অক্টোবর।

English summary
Virat Kohli and Rohit Sharma's epic reaction gone viral after India beat Australia in third T20I and win the series by 2-1.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X