• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লক্ষ্য ছাপিয়ে উপচে পড়ছে ত্রাণ তহবিল, করোনা যুদ্ধে নাগরিক সাহচর্যে মুগ্ধ বিরুষ্কা

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে যে লক্ষ্য নিয়ে তাঁরা সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু করেছিলেন, তাতে নাগরিকদের স্বতঃস্ফূর্ত সাড়া পেয়ে আপ্লুত হয়েছেন ক্রিকেটার বিরাট কোহলি ও তাঁর স্ত্রী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মা। নিজেদের তৈরি করা কোভিড ১৯ ত্রাণ তহবিলে যত টাকা জমা করার কথা বলেছিলেন, তা উপচে পড়ায় উচ্ছ্বসিত হয়েছেন বিরুষ্কা। এমপিএল স্পোর্টস ফাউন্ডেশনকে বিশেষ ধন্যবাদও জানিয়েছে তারকা দম্পতি।

তহবিলে ১১ কোটি

করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে ভারত সরকারের পাশে দাঁড়িয়ে ত্রাণ তহবিল তৈরি করেছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সোশ্যাল মিডিয়ায় #InThisTogether প্রচার চালিয়ে দেশ-বিদেশের মানুষের থেকে অনুদান এককাট্টা করে অক্সিজেন সরবরাহ সহ অন্যান্য স্বাস্থ্য সংক্রান্ত পরিষেবা প্রদানের লক্ষ্যে সরকারের হাতে সাত কোটি টাকা তুলে দেওয়াই বিরুষ্কার লক্ষ্য ছিল। কিন্তু তহবিলে জমা পড়া অর্থ তাঁদের লক্ষ্যকেও ছাপিয়ে গিয়েছে বলে জানিয়েছেন বিরাট ও অনুষ্কা। তাঁদের তৈরি করোনা খাতে মোট ১১ কোটি টাকা জমা পড়েছে বলে জানিয়েছেন তারকা দম্পতি।

এমপিএল-কে ধন্যবাদ

এমপিএল-কে ধন্যবাদ

বুধবার এক টুইট বার্তায় বিরুষ্কা জানিয়েছেন যে সাধারণ নাগরিকদের জমা করা অর্থে ৭ কোটির লক্ষ্যে তাঁরা সহজেই পৌঁছে যান। এরপর এমপিএল স্পোর্টস ফাউন্ডেশন ওই তহবিলে আরও পাঁচ কোটি জমা করাতে ত্রাণের অর্থ ১১ কোটিতে পৌঁছে গিয়েছে বলে জানিয়েছেন বিরাট ও অনুষ্কা। যে সংস্থার প্রচারের মুখ হিসেবে বিরাট টিভির পর্দা আলোকিত করেন, তাদের মহানুভবতায় মুগ্ধ হয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

বিরাট ও অনুষ্কার অনুদান

বিরাট ও অনুষ্কার অনুদান

করোনা ভাইরাসের জেরে স্থগিত করা হয়েছে আইপিএল। তাতে বিচলিত না হয়ে বরং দেশের পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বিরাট কোহলি। তাঁর ও স্ত্রী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মার তরফে সরকারি তহবিলে ২ কোটি টাকা অনুদানের কথা ঘোষণা করা হয়। সেই সঙ্গে করোনা যুদ্ধে নিজেরাই ত্রাণ তহবিল গঠন করেন বিরুষ্কা।

আরও পথ চলা বাকি

আরও পথ চলা বাকি

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে তাঁদের তৈরি করা ত্রাণ তহবিলে এখনও পর্যন্ত যে বা যারা আর্থিক সাহায্য করেছেন, তাঁদের ধন্যবাদ জানিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তবে যুদ্ধ যে এখানেই শেষ হয়ে যাচ্ছে না, তাও জানিয়েছেন তারকা দম্পতি। মানুষকে ঐক্যবদ্ধ হয়ে আরও পথ চলতে হবে বলেও স্মরণ করিয়েছেন বিরুষ্কা।

ছবি সৌজন্যে : বিসিসিআই

English summary
Virat Kohli and Anushka Sharma's target crossed to 11 crore for Covid 19 fight
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X