• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পরীক্ষার সময়, ঐক্যবদ্ধ থাকুন', করোনা আতঙ্কে দেশকে বার্তা বিরুষ্কার

করোনা ভাইরাসের প্রভাব বেড়েই চলেছে ভারতে। মারণ ভাইরাসে দেসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দেশব্যাপী ২১ দিনের লকডাউন ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। সময় যে কঠিন, তা মেনে নিচ্ছেন প্রত্যেকে। তেমনটাই মনে করেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর স্ত্রী তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। দেশবাসীর উদ্দেশে বিরুষ্কার বার্তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

করোনার প্রভাব

করোনার প্রভাব

বিশ্বব্যাপী ১৮ হাজারেরও বেশি মানুষ করোনা ভাইরাসের বলি হয়েছেন। আক্রান্ত হয়েছেন চার লক্ষেরও বেশি মানুষ। ভারতে করোনা ভাইরাসের জেরে এখনও পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আক্রান্তের সংখ্যা সাড়ে পাঁচশোরও বেশি। মহারাষ্ট্র ও কেরালায় মারণ ভাইরাসের প্রভাব সবচেয়ে বেশি পড়েছে।

লকডাউন ঘোষণা কেন্দ্রের

লকডাউন ঘোষণা কেন্দ্রের

করোনার প্রভাব হ্রাস করতে দেশব্যাপী ২১ দিনের লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। এর অর্খ, আগামী তিন সপ্তাহ ঘরবন্দি থাকতে হবে মানুষকে। বন্ধ থাকবে উড়ান ও ট্রেন চলাচল। রাস্তায় বাস কিংবা গাড়িও বেরোবে না এই ক-দিন। কেবল মুদি, ওষুধ সহ অন্যান্য অতি প্রয়োজনীয় জিনিসের পরিষেবা চালু থাকবে বলে কেন্দ্রের তরফে জানিয়ে দেওয়া হয়েছে।

মোদীকে সমর্থন ক্রীড়া ব্যক্তিত্বের

মোদীকে সমর্থন ক্রীড়া ব্যক্তিত্বের

করোনা ভাইরাস মোকাবিলায় দেশব্যাপী কেন্দ্র আরোপিত লকডাউনের পাশে দাঁড়িয়েছেন দেশের ক্রীড়া ব্যক্তিত্বরা। দেশবাসীকে নিজ নিজ ঘরে সুরক্ষিত থাকার আবেদন জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি, স্পিনার রবীচন্দ্রন অশ্বিন থেকে ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রী।

বিরুষ্কার বার্তা

টুইটারে স্ত্রী তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। বিরুষ্কার কথায়, কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে দেশ। এটা পরীক্ষার মুহূর্ত। এহেন পরিস্থিতিতে সরকারের নিষেধাজ্ঞা মেনে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আবেদন জানিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

English summary
Virat Kohli and Anushka Sharma leave message for country amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X