• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'অধিনায়ককে জানানোই হল না'! আরসিবি-র কোন সিদ্ধান্তে কেন হতাশ বিরাট কোহলি?

  • |

আইপিএলের অন্যতম জনপ্রিয় দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হলটা কী। টুর্নামেন্ট শুরু ঠিক মুখে দলের নাম বদল নিয়ে জল্পনার মধ্যে কেন ইনস্টাগ্রামের সকল ফলোয়ার্সের পোস্ট, ছবি রাতারাতি ডিলিট করা হল, সে প্রশ্নেই মজে দেশের ক্রিকেট মহল। দলের এই সিদ্ধান্তে যে তিনিও খুশি নন, তা সাফ জানিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক তথা দেশের ক্রিকেট আইকন বিরাট কোহলিও।

রাতারাতি পোস্ট ডিলিট

রাতারাতি পোস্ট ডিলিট

মঙ্গলবার মুথুট ফিনক্রপ লিমিটেডের সঙ্গে তিন বছরের জন্য চুক্তিবদ্ধ হয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। একদিন পর ক্রিকেট মহলে জল্পনা ঘুরতে শুরু করে যে মার্চে শুরু হতে চলা আইপিএলে হয়তো অন্য নামে খেলবে আরসিবি। বিরাটের দলের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের হাল দেখেই এই আলোচনার উদয় হয়। কারণ আরসিবি'র অফিশিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে জিরো পোস্ট দেখাচ্ছে। সেখান থেকে ৩.৩ মিলিয়ন ফলোয়ারের অ্যাকাউন্টটির প্রোফাইল ছবিগুলিও ডিলিট করা হয়েছে। আরসিবি-র টুইটার অ্যাকাউন্টের কোনও পোস্ট মুছে ফেলা না হলেও লোগো বাতিল করা হয়েছে। ফেসবুকে আরসিবি'র ৯ মিলিয়ন ফলোয়ার্সের কভার ও প্রোফাইলের ছবিও মুছে ফেলা হয়েছে।

হতাশ ও উদ্বিগ্ন বিরাট

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এই সিদ্ধান্তে মোটেই খুশি নন দলের অধিনায়ক বিরাট কোহলি। নিজের হতাশা টুইটারে প্রকাশও করেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। লিখেছেন, 'পোস্ট মুছে ফেলা হল এবং অধিনায়ককে জানানোই হল না। তোমাদের কি আমার কাছ থেকে কোনও সাহায্য প্রয়োজন'।

চাহলের প্রতিক্রিয়া

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সিদ্ধান্তে অবাক হয়েছেন সেই দলের তথা ভারতীয় ক্রিকেট দলের লেগ স্পিনার যুজবেন্দ্র চাহল। টুইটারে লিখেছেন, 'রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, এটা কী ধরনের গুগলি। তোমাদের প্রোফাইল পিকচার ও ইনস্টাগ্রাম পোস্ট কোথায় গেল'?

কী বললেন ডি ভিলিয়ার্স

আরসিবি-র সিদ্ধান্তে তাজ্জব হয়েছেন দলের অন্যতম ক্রিকেটার তথা দক্ষিণ আফ্রিকার লেজেন্ড এবি ডি ভিলিয়ার্স। লিখেছেন, এটা দলের স্ট্রাটেজি ব্রেক নয় তো!

মাইক হেসনের পোস্ট

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পোস্ট মুছে ফেলার পদক্ষেপে হতবাক দলের ডিরেক্টর অফ ক্রিকেট মাইক হেসন টুইটারে সবকিছু ঠিক আছে কিনা জানতে চেয়েছেন। তিনি বিষয়টি যে উদ্বিগ্ন, তাও জানাতে ভোলেননি হেসন।

অন্যান্য ফ্রাঞ্চাইজি

রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এই সিদ্ধান্ত বিস্মিত হয়েছে দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দরাবাদের মতো আইপিএলের অন্যান্য ফ্রাঞ্চাইজিগুলি।

আরসিবি-র পারফরম্য়ান্স

আরসিবি-র পারফরম্য়ান্স

এখনও পর্যন্ত একবারও আইপিএল না জেতা বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর টুর্নামেন্টের ২০১৭-র সংস্করণে অন্তিম স্থানে শেষ করে। ২০১৮ এবং ২০১৯-এ যথাক্রমে ষষ্ঠ ও অষ্টম স্থানে শেষ করে আরসিবি।

English summary
Virat Kohli, AB de Villiers reacted on the decision of RCB
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X