• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রায়ডু ও ধোনি সম্পর্কে কী বললেন বিজয় শঙ্কর, জেনে নিন

নেটে ব্যাট করতে গিয়ে হাতে চোট পাওয়ায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের ওয়ার্ম-ম্যাচে খেলতে পারেননি টিম ইন্ডিয়ার অল-রাউন্ডার বিজয় শঙ্কর। তার মধ্যেও দেশের বিশ্বকাপ দলে যাঁর বদলে তাঁকে নেওয়া সেই আম্বাতি রায়ডুকে সহানুভূতি জানাতে ভোলেননি বিজয়। ভারতের প্রধান নির্বাচক এমএসকে প্রসাদকে নিয়ে টুইটারে রায়ডুর করা থ্রি-ডি গ্লাস মন্তব্য সম্পর্কে তরুণ অল-রাউন্ডার বলেছেন, জাতীয় দলে তাঁর ওই সিনিয়রের কষ্ট তিনি বুঝতে পারছেন।

রায়ডু ও ধোনি সম্পর্কে কী বললেন বিজয় শঙ্কর, জেনে নিন

দীর্ঘদিন ধরে ভারতীয় ক্রিকেট দলের ব্যাটিং লাইন-আপের চার নম্বর জায়গা সামলে আসা আম্বাতি রায়ডুকে বিশ্বকাপ দল থেকে বাদ দেন নির্বাচকরা। তাঁর বদলে বিশ্বকাপ খেলার সুযোগ করে দেওয়া হয় অল-রাউন্ডারকে। এই নির্বাচন নিয়ে বিতর্ক তৈরি হলে, প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ বলেছিলেন, শুধু ব্যাটসম্যানের থেকে দলে একজন অল-রাউন্ডার অনেক বেশি উপযোগী। কারণ অল-রাউন্ডাররা ক্রিকেট ফিল্ডে থ্রি-ডাইমেনশনের কাজ করে বলেও মন্তব্য করেছিলেন প্রসাদ। এর পাল্টা হিসেবে আম্বাতি রায়ডু প্রধান নির্বাচককে আক্রমণ করে চোখে থ্রি ডাইমেনশন বা থ্রি-ডি গ্লাস লাগিয়ে বিশ্বকাপ দেখার কথা টুইটারে লিখেছিলেন।

সে ব্যাপারে প্রশ্ন করলে অল-রাউন্ডার বিজয় শঙ্কর বলেন, বিশ্বকাপের মতো টুর্নামেন্টের আগে কোনো খেলোয়াড় জাতীয় দল থেকে বাদ পড়লে তাঁর মনের অবস্থা কী হয়, তা তিনি বোঝেন। আর রায়ডু এই মন্তব্য তাঁর উদ্দেশে বলেননি বলেও দাবি করেছেন বিজয় শঙ্কর।

ধোনি সম্পর্কে বিজয়

দলের অন্যান্য তরুণ ক্রিকেটারদের মতোই মহেন্দ্র সিং ধোনির প্রশংসায় পঞ্চমুখ ২০১৯ সালে ভারতের জার্সিতে ওয়ান ডে-তে অভিষেক হওয়া এই অল-রাউন্ডার। স্বীকার করেছেন, কঠিন পরিস্থিতিতেও মাঠে ক্যাপ্টেন কুলের স্বভাব-শান্ত আচরণ তিনি অনুকরণ করেন। মাহি ভাইয়ের (মহেন্দ্র সিং ধোনি) শুধু নিজের কাজে ফোকাস হওয়ার পরামর্শ তাঁকে ভীষণভাবে সাহায্য করেছে বলে দাবি বিজয় শঙ্করের।

English summary
Vijay speaks about Rayudu's 3D remarks, praises Dhoni.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X