• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাত পাকে বাঁধা! বিয়ের পিঁড়িতে বিশ্বকাপ খেলা ভারতের তরুণ অলরাউন্ডার

  • |

গত বছর আইপিএলের আগেই বাগদান হয়ে গিয়েছিল। এরপর বিয়ের পিঁড়িতে বসা ছিল শুধু সময়ের অপেক্ষা। নতুন বছরে জানুয়ারির শেষে এবার বিয়ে সেরে ফেললেন ভারতের অলরাউন্ডার বিজয় শঙ্কর। পাত্রী বৈশালী বিশ্বেশ্বরণের সঙ্গে জীবনের বন্ধনে বাধা পড়লেন বিজয়। করোনার কারণে পরিবার ও বিশেষ বন্ধুকের নিয়ে ছোট অনুষ্ঠানে সাত পাকে বাঁধা পড়লেন দুজন। সোশ্যাল মিডিয়া দুজনে ছবি পোস্ট করতে ফ্যানেদের শুভেচ্ছার ঢল।

সাত পাকে বাঁধা! বিয়ের পিঁড়িতে বিশ্বকাপ খেলা ভারতের তরুণ অলরাউন্ডার

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ দলে খেলেন বিজয়। দলের খেলোয়াড়কে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন সতীর্থরা। বিয়ের অনুষ্ঠানের কয়েকটি ছবিও সতীর্থরা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

গত বছরের ২০ আগস্ট ইনস্টাগ্রামে পোস্ট করে নিজের বাগদানের কথা ঘোষণা করেছিলেন বিজয় শঙ্কর। বাগদত্তার সঙ্গে দুটি ছবিও আপলোড করেছিলেন তিনি।

প্রসঙ্গত ৩০ বছরের বিজয় শঙ্কর অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলে জায়গা পাননি। সামনেই ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের পর সীমিত ওভারের সিরিজ রয়েছে। ২০২১ সালেই আবার ভারতের মাটিতে রয়েছে টি-২০ ক্রিকেট বিশ্বকাপ। সেক্ষেত্রে হার্দিক-জাদেজা থেকে উঠতি ওয়াশিংটন সুন্দরদের ভিড়ে বিজয় হারিয়ে যান, নাকি বিয়ের পর লেডি লাকে ভর করে ফের দেশের জার্সিতে কামব্যাক করে দুর্দান্ত ক্রিকেট খেলতে পারেন সেটাই এখন দেখার।

ভারত বনাম ইংল্যান্ড : মোতেরা এবং পুনের মাঠে দর্শক সমাগম চায় বিসিসিআই!

English summary
vijay shankar gets married to vaishali visweswaran srh team congratulates
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X