• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

MS Dhoni: কেন মাঝেই নিজের ব্যাটে কামড় বসান ধোনি, রহস্য ফাঁস করলেন ভারতীয় ক্রিকেটের অন্যতম নক্ষত্র

Google Oneindia Bengali News

পঞ্চদশ আইপিএল-এ নিলামে তাঁকে দলে নেয়নি কোনও ফ্রাঞ্চাইজি মালিক। দল না পেলেও আইপিএল থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেননি বর্ষীয়ান লেগ স্পিনার অমিত মিশ্র। সামাজিক যোগাযোগ মাধ্যমে অত্যন্ত সচল এবং বিভিন্ন ইস্যুতে সেখানে নিজের মতামতও ব্যক্ত করেন তিনি। তেমনই দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে হওয়া ম্যাচ নিয়েও মিশ্র নিজের মতামত ব্যক্ত করেছেন। এ দিন ব্যাটিং করতে আসার আগে সিএসকে অধিনায়ক এমএস ধোনিকে নিজের ব্যাটের উপর কামড় বসাতে দেখা যায়, এ দিন তার পিছনের কারণ উল্লেখ করেছেন মিশ্র।

ধোনির ব্যাট কামড়ানোর কারণ:

ধোনির ব্যাট কামড়ানোর কারণ:

অমিত জানিয়েছেন ধোনি সব সময়ে ব্যাটকে পরিষ্কার রাখে, সেই কারণে ও নিশ্চিত হতে চায় যে ব্যাটে যেন কোনও টেপ বা কোনও ধরনের কিছু লাগানো থাকে। টুইটারে তিনি লেখেন, "আপনারা হয়তো ভাবছেন যে ধোনি কেন প্রায়ই নিজের ব্যাট 'খায়'। ও আসলে এটা করে ব্যাট থেকে টেপগুলো বের করার জন্য। ও নিজের ব্যাটকেপরিষ্কার রাখতে পছন্দ করে। এমএস-এর ব্যাট থেকে আপনি কখনওই দেখবেন না কোন টেপ বা অন্য কোনও অপ্রাসঙ্গিক জিনিস বের হতে।"

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ধোনির পারফরম্যান্স:

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ধোনির পারফরম্যান্স:

সমর্থকদের ভালবাসার সঙ্গে ধোনি যখন মাঠে প্রবেশ করেন তখন কনওয়ে এবং ঋতুরাজের সৌজন্যে স্কোর বোর্ডে ততক্ষণে বড় রান তুলে ফেলেছে সিএসকো। ৮ বলে ২১ রান করেন তিনি। দু'টি ছয় এবং একটি চার দিয়ে এই ক্যামিও সাজিয়েছিলেন মাহি।

দিল্লির বিরুদ্ধে সিএসকের পারফরম্যান্স এবং লিগ টেবলে অবস্থান:

দিল্লির বিরুদ্ধে সিএসকের পারফরম্যান্স এবং লিগ টেবলে অবস্থান:

মহেন্দ্র সিং ধোনি নতুন করে নেতৃত্বের দায়িত্ব নেওয়ার পর মাত্র একটি ম্যাচে হেরেছে চেন্নাই সুপার কিংস। প্রথমে ব্যাট করে চেন্নাই সুপার কিংস তোলে ২০৮/৬। জবাবে দিল্লির ইনিংস শেষ হয়ে যায় ১১৭ রানে। ৯১ রানে জয় তুলে নেয় মাহির দল। ১১ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবলের অষ্টম স্থানে রয়েছে তারা।

আইপিএল ২০২২-এ ধোনির পারফরম্যান্স:

আইপিএল ২০২২-এ ধোনির পারফরম্যান্স:

চলতি আইপিএল-এ এখনও পর্যন্ত ১১ ম্যাচ খেলে ধোনি করেছেন ১৬৩ রান। তাঁর সর্বোচ্চ অপরাজিত ৫০ এবং ব্যাটিং গড় ৩২.৬০। আইপিএল ২০২২-এ সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায় মাহি রয়েছেন ৪৩ নম্বরে। আগামী মরসুমেও তাঁকে চেন্নাই সুপার কিংসের জার্সিতে দেখা যাবে আগেই জানিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

English summary
Very frequently anyone can see MS Dhoni biting his bat but very few know the actual reason behind. Legendary Leg spinner Amit mishra explains why he does so.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X