• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল নিলামে ভারতীয় দলে সুযোগ না পাওয়া যে যে ক্রিকেটারের দর আকাশচুম্বী হতে পারে

  • |

আর কয়েক ঘণ্টা পরেই চেন্নাইয়ে আইপিএল ২০২১-এর নিলাম অনুষ্ঠিত হতে চলেছে। করোনা কালে ভারতে প্রথমবার অনুষ্ঠিত হতে চলা এই ইভেন্ট ঘিরে উন্মাদনা তুঙ্গে। সেই আবহে দেখে নেওয়া যাক যে এই নিলামে ভারতীয় দলে সুযোগ না পাওয়া যে যে ক্রিকেটারের দর আকাশচুম্বী হতে পারে।

আইপিএল নিলামে ভারতীয় দলে সুযোগ না পাওয়া যে যে ক্রিকেটারের দর আকাশচুম্বী হতে পারে

কেদার দেবধর

বরোদা ক্রিকেট দলের অধিনায়ক কেদার দেবধর ঘরোয়া ক্রিকেটে দাপিয়ে খেলেছেন। দলকে সৈয়দ মুস্তাক আলি ট্রফির ফাইনালে তোলার পাশাপাশি টুর্নামেন্টে তিনি তিনশো রানও করেন। বৃহস্পতিবারের নিলামে তাঁর জন্য দর হাঁকাতে পারে ফ্র্যাঞ্চাইজিগুলি।

অভি বারট

সৌরাষ্ট্রের উইকেটরক্ষক তথা ব্যাটসম্যান অভি বারট সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন। এবারের আইপিএল নিলামে তাঁকে যে কোনও দল কিনে নিতে পারে।

রাহুল সিং

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ৫টি ম্যাচ খেলে ২৪৪ রান করেছেন ২৫ বছরের রাহুল সিং। জাতীয় দলে এখনও সুযোগ না পেলেও আইপিএল ২০২১-এর নিলামে বড় দল পেতে পারেন রাহুল।

শেলডন জ্যাকসন

পুদুচেরির বরিষ্ঠ ব্যাটসম্যান শেলডন জ্যাকসন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ২৪২ রান করেন। নিলামে আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি তাঁর দিকে তাকিয়ে থাকবে।

মহম্মদ আজহারউদ্দিন

কেরলের এই ব্যাটসম্যান সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মুম্বইয়ের বোলারদের কার্যত ক্লাব স্তরে নামিয়ে দুর্দান্ত শতরান হাঁকিয়েছিলেন। কিংবদন্তি সনৎ জয়সূর্যের রেকর্ড ভাঙা মহম্মদ আজহারউদ্দিন আইপিএল ২০২১ নিলামের মূল আকর্ষণ হতে চলেছেন।

English summary
Uncapped cricketers who may fetech big bucks in IPL 2021 auction
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X