• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফিউচার গ্রুপ আইপিএল থেকে নাম প্রত্যাহারের পর নতুন স্পনসর কে হচ্ছে জেনে নিন

  • |

আমিরশাহীতে টুর্নামেন্ট শুরুর আগে সোমবার কোটি টাকার স্পনসর হারিয়েছে আইপিএল। আইপিএলের স্পনসরশিপ লিস্ট থেকে রিটেল জায়েন্ট সংস্থা ফিউচার গ্রুপ নাম প্রত্যাহার করে নেয়। করোনাকালে আর্থিক সংকটের মাঝে ঘুরে দাঁড়াতেই এই রিটেল সংস্থা এই মুহূর্তে আইপিএল ২০২০ থেকে সরে গিয়েছে।

ফিউচার গ্রুপ আইপিএল থেকে নাম প্রত্যাহারের পর নতুন স্পনসর কে হচ্ছে জেনে নিন

এরপরই জানা যাচ্ছে, আইপিএলের নতুন কেন্দ্রীয় স্পনসর হচ্ছে আনঅ্যাকাডেমি। এডুকেশন টেকনোলজি সংস্থা এর আগে আইপিএলের টাইটেল স্পনসর হিসেবে দৌড়ে ছিল। শেষ পর্যন্ত ২২২ কােটির চুক্তিতে ড্রিম ইলেভেন আমিরশাহী আইপিএলের মূল স্পনসর হয়েছে। এরপর ফিউচার গ্রুপ অফিশিয়াল পার্টনারশিপ তালিকা থেকে সরে যাওয়ার পর তার জায়গায় আনঅ্যাকাডেমি আসতে চলেছে বলে খবর।

ফিউচার গ্রুপ আইপিএল থেকে নাম প্রত্যাহারের পর নতুন স্পনসর কে হচ্ছে জেনে নিন

বোর্ডের পক্ষ থেকে এখনও সরকারি ঘোষণা না হলেও আনঅ্যাকাডেমিই এই মুহূর্তে আইপিএলের যৌথ পার্টনার হচ্ছে বলে বোর্ডের সূত্রে জানা যাচ্ছে। আনঅ্যাকাডেমির সঙ্গে আরেক পার্টনার টাটা মোটরস।

সোমবার বোর্ড সূত্রে আরও জানা গিয়েছে, ফিউচার গ্রুপ সরে যাওয়া নিশ্চিত হওয়ার পর, তাদের লোগো আইপিএলের ওয়েবসাইট থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত টাইটেল স্পনসর হিসেবে ভিভোর সঙ্গে প্রতি বছরে বিসিসিআইয়ের ৪৪০ কোটি টাকার চুক্তি রয়েছে। চিনের সঙ্গে সীমান্ত সমস্যায় পর সেই চুক্তিতে এবছর বিচ্ছেদ হয়েছে। যারপর ২২২ কোটি টাকায় ড্রিম ইলেভেনের সঙ্গে এবছর বোর্ডের চুক্তি হয়।

ড্রিম ইলেভের সঙ্গে টাইটেল স্পনসরশিপের চুক্তির পর এবার টুর্নামেন্টের অফিশিয়াল যৌথ পার্টনার হতে চলেছে আনঅ্যাকাডেমি।

English summary
Unacademy can be IPL 2020 sponsor after Future Group checked out
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X