• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজের কেরিয়ার নিজেই শেষ করেছেন উমর আকমল, দাবি শোয়েব আখতারের

ম্যাচ ফিক্সিং-র জন্য ক্রিকেট থেকে নির্বাসিত পাকিস্তানি ক্রিকেটার উমর আকমলকে নিয়ে মুখ খুললেন তাঁর প্রাক্তন সতীর্থ তথা লেজেন্ড উমর আকমল। একই সঙ্গে ম্যাচ ফিক্সিং-র ঘটনা নিয়ন্ত্রণে আনতে না পারায় পাকিস্তান ক্রিকেট বোর্ড বা পিসিবি-কেও আক্রমণ করেছেন রাউলপিণ্ডি এক্সপ্রেস।

নির্বাসিত আকমল

নির্বাসিত আকমল

ম্যাচ ফিক্সিং প্রস্তাব এবং আমন্ত্রণ পাওয়া সত্ত্বেও, পাকিস্তান ক্রিকেট বোর্ডকে তা না জানানোর অভিযোগ উঠেছে উমর আকমলের বিরুদ্ধে। এই কারণে এই উইকেটরক্ষক-ব্যাটসম্যানকে করোনা ভাইরাসের জেরে থমকে যাওয়া পাকিস্তান সুপার লিগও খেলতে দেওয়া হয়নি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের দুর্নীতি বিরোধী আইন লঙ্ঘন করায়, সংস্থার ডিসিপ্লিনারি প্যানেলের প্রধান ফয়সল-এ-মিরান চৌহান উমর আকমলকে ক্রিকেট থেকে তিন বছরের জন্য নিষিদ্ধ বলে ঘোষণা করেন।

কী বললেন আখতার

কী বললেন আখতার

বেশকিছু দিন জাতীয় দলে একসঙ্গে খেলার সৌজন্যে উমর আকমলকে কাছ থেকে দেখেছেন লেজেন্ড শোয়েব আখতার। সেই অভিজ্ঞতা থেকে রাউলপিণ্ডি এক্সপ্রেস বলেছেন, এমনটা নাকি হওয়ারই ছিল। উমর যবে থেকে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে শুরু করেছিলেন, তবে থেকেই তাঁকে ঘিরে কিছু না কিছু বিতর্ক লেগেই ছিল বলে দাবি শোয়েবের।

নিজেকে নিজে শেষ করেছেন উমর

নিজেকে নিজে শেষ করেছেন উমর

উমর আকমল নিজের ক্রিকেট কেরিয়ার নিজে হাতে শেষ করেছেন বলে মনে করেন শোয়েব আখতার। তাঁর প্রশ্ন, গত দশ বছরে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি যেখানে ৭০টি আন্তর্জাতিক শতরান করে ফেলেছেন, সেখানে উমরের ঝুলি কেন শূণ্য? এই ব্যর্থতার দায় কেবল উমর আকমলকেই নিতে হবে বলে মনে করেন পাকিস্তানের লেজেন্ড।

দায় পিসিবি-র

দায় পিসিবি-র

ম্যাচ ফিক্সিং-এ জড়িয়ে একের পর এক পাকিস্তানি ক্রিকেটারের কেরিয়ার নষ্ট হওয়ার জন্য পিসিবি-কেই দায়ী করেছেন শোয়েব আখতার। তাঁর কথায়, সঠিকভাবে নজরদারি করা হচ্ছে। উল্টে পাকিস্তান সুপার লিগে অনলাইন বেটিং বৈধ করে পিসিবি অপধারকে প্রশ্রয় দিয়েছে বলে মনে করেন রাউলপিণ্ডি এক্সপ্রেস।

English summary
Umar Akmal ruined his own career, says legend Shoaib Akhtar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X