• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল আয়োজন করতে তৈরি আরব, বল বিসিসিআইয়ের অর্ধে

করোনা ভাইরাসের আবহে চলতি বছরের আইপিএল এবং ভারতীয় ক্রিকেটারদের প্রস্তুতি শিবির আয়োজন করতে তারা তৈরি বলে জানিয়েছে সৌদি আরব। বিসিসিআইয়ের ছাড়পত্র পাওয়ার অপেক্ষায় রয়েছে তারা। এ কাজে তারা সফল হবে বলেও বিশ্বাস করে সৌদি আরবের ক্রিকেট সংস্থা।

সৌদি আরবের কী বক্তব্য

সৌদি আরবের কী বক্তব্য

করোনা ভাইরাসের প্রভাব কিছুটা লাঘব হওয়ায় তারাই যে চলতি বছরের আইপিএল আয়োজনের সুযোগ পেতে চলেছে, সে ব্যাপারে নিশ্চিত সৌদি আরবের ক্রিকেট সংস্থা। এত বড় টুর্নামেন্ট আয়োজনের জন্য তারা পুরোপুরি তৈরি বলেও জানিয়েছে আরব। উল্লেখ্য ২০১৪ সালের আইপিএলের বেশ কিছু ম্যাচ হয়েছিল এই দেশে। সেই ম্যাচগুলিতে দর্শক সংখ্যা ছিল দেখার মতো। বিসিসিআই-কে সে কথা স্মরণ করিয়েছে সৌদি আরব।

ভারতীয় ক্রিকেটারদের প্রস্তুতি শিবির

ভারতীয় ক্রিকেটারদের প্রস্তুতি শিবির

শুধু আইপিএল নয়, করোনা ভাইরাসের আবহে ভারতীয় ক্রিকেটারদের প্রস্তুতি শিবির আয়োজন করতেও যে তারা তৈরি, তা সাফ জানিয়েছে সৌদি আরব। ক্রিকেটারদের সবরকম সুরক্ষা এবং স্বাচ্ছন্দ্য দেওয়ার আশ্বাসও দিয়েছে সৌদি আরবের ক্রিকেট সংস্থা।

আইপিএলের ভবিষ্যত

আইপিএলের ভবিষ্যত

করোনা ভাইরাসের আবহে যে ভারতে আইপিএল হওয়া সম্ভব নয়, তা ধীরে ধীরে স্পষ্ট হচ্ছে। এই অবস্থায় সৌদি আরবেই টুর্নামেন্ট আয়োজন করার দিকে বিসিসিআই ঝুঁকে রয়েছে বলে সূত্র মারফত জানা গিয়েছে। সবকিছু পরিকল্পনা মাফিক চললে ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে আইপিএল। শেষ হতে পারে ৮ নভেম্বর।

বিরাট কোহলিদের অনুশীলন

বিরাট কোহলিদের অনুশীলন

করোনা ভাইরাসের জেরে ভারতে সম্ভব না হওয়ায় টিম ইন্ডিয়ার অনুশীলনও আরব দেশে হতে পারে বল্ বিসিসিআই সূত্র জানা গিয়েছে। বলা হয়েছে, আগাস্টের তৃতীয় সপ্তাহ থেকে শুরু হবে প্রস্তুতি শিবির। সপ্তাহ তিনেকের জন্য সেই শিবিরে যোগ দেবেন বিরাট কোহলি সহ ৩০ থেকে ৩৫ জন ভারতীয় ক্রিকেটার। সেখান থেকেই তাঁরা আইপিএলের জন্য নিজ নিজ ফ্র্যাঞ্চাইজি দলে ভাগ হয়ে যাবেন বলে বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে।

বিপুল রান করেও ভারতের ওয়ান ডে দল থেকে বাদ পড়ার আক্ষেপ যাচ্ছে না মহারাজের

English summary
UAE ready to host IPL and Indian players training camp in Dubai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X