• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলের আগে করোনা আক্রান্ত দক্ষিণ আফ্রিকার ২ ক্রিকেটার

আইপিএলের এক মাস আগে চরম দুঃসংবাদ শোনাল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। জানিয়ে দিল, দেশের দুই ক্রিকেটার করোনা ভাইরাসে আক্রান্ত। নিরপত্তা স্বার্থে নাম গোপন থাকায় ওই দুই ক্রিকেটারের সঙ্গে আইপিএলের কোনও সংযোগ আছে কিনা, তা জানতে পারছে না ক্রিকেট বিশ্ব।

আইপিএলের আগে করোনা আক্রান্ত দক্ষিণ আফ্রিকার ২ ক্রিকেটার

বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের তরফে একটি বিবৃতি জারি করা হয়েছে। সেখানে বলা হয়েছে যে তাঁদের দেশের দুই ক্রিকেটারের কোভিড-১৯ টেস্ট পজিটিভ এসেছে। তাঁদের সেল্ফ আইসোশনে পাঠানো হয়েছে। ওই দুই ক্রিকেটারকে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের কালচার ক্যাম্প থেকে অনেক আগেই আলাদা করা হয়েছে বলে জানানো হয়েছে।

করোনা ভাইরাসের আবহেই সুকুকুজাতে দেশের ৩২ জন ক্রিকেটারকে নিয়ে টিম কালচারাল ক্যাম্প শুরু করেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। গত ১৮ অগাস্ট থেকে শুরু হয়েছে ওই প্রস্তুতি শিবির। চলবে ২২ তারিখ পর্যন্ত। শিবির শুরুর আগেই ক্রিকেটারদের কোভিড-১৯ টেস্ট করা হয়েছিল বলে দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে।

বিশ্বের ২১৩টি দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দুই কোটি ছাব্বিশ লক্ষে পৌঁছে গিয়েছে। প্রাণ হারিয়েছেন সাত লক্ষ নব্বই হাজারেরও বেশি মানুষ। সুস্থ হয়ে উঠেছেন এক কোটি তিপান্ন লক্ষেরও বেশি মানুষ। কেবল দক্ষিণ আফ্রিকায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ছয় লক্ষে পৌঁছে গিয়েছে। প্রাণ হারিয়েছেন ১২ হাজারেরও বেশি মানুষ। করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে বিশ্ব তালিকার পঞ্চম স্থানে রয়েছে এবি ডিভিলিয়ার্সের দেশ।

আর এক মাসের অপেক্ষা, সোশ্যাল মিডিয়ায় শুরু আইপিএলের কাউন্টডাউন

English summary
Two South African cricketers have tested positive for Covid-19, names are not disclosed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X