India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

চিন্নাস্বামীতে গ্রাউন্ডসম্যানকে অপমান, ঋতুরাজ গায়কোয়াড়কে 'ধিক্কার' নেটিজেনদের

Google Oneindia Bengali News

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের পঞ্চম তথা শেষ ম্যাচ ভেস্তে গিয়েছে বৃষ্টির কারণে। মাত্র ৩.৩ ওভার দুই দেশ বাইশ গজে প্রতিদ্বন্দ্বীতা করার সুযোগ পেয়েছিল রবিবার। ম্যাচটি বৃষ্টির কারণে শেষ পর্যন্ত ভেস্তে গেলেও শুরুটা ভাল করতে ব্যর্থ হয়েছিল ভারত। ৩.৩ ওভারের মধ্যে প্যাভিলিয়নে ফিরে গিয়েছিলেন ঋতুরাজ গায়েকোয়াড় এবং ঈশান কিষান।

চিন্নাস্বামীতে গ্রাউন্ডসম্যানকে অপমান, ঋতুরাজ গায়কোয়াড়কে ধিক্কার নেটিজেনদের

এই ম্যাচের ভবিষ্যৎ প্রায় স্পষ্ট হয়ে গিয়েছিল পঞ্চম টি-২০ বাতিল ঘোষণা করার আগেই। নির্বিষ ভেস্তে যাওয়া একটা ম্যাচেও বিতর্ক তৈরি করলেন ঋতুরাজ গায়েকোয়াড়। অঝোড়ে চলা বৃষ্টির মধ্যেই এক জন গ্রাউন্ডসম্যান ঋতুরাজের সঙ্গে সেলফি তোলার জন্য এগিয়ে আসে। কিন্তু দেখা যায় তাঁর সঙ্গে সেলফি তোলার পরিবর্তে তাঁকে দূরে সরে যেতে বলেন গায়েকোয়াড় এবং সেলফি না তুলে অন্য দিকে মুখ ফিরেয় অন্য সতীর্থদের সঙ্গে কথা বলতে থাকেন তিনি।

দেশের জার্সিতে সুযোগ পেয়েছেন এক বছরও হয়নি, সর্বসাকুল্যে আটটি টি-২০ ম্যাচ খেলেছেন ভারতের হয়ে। এরই মধ্যে নিজেকে অন্য স্তরের ক্রিকেটার মনে করছেন ঋতু, এমনটাই মনে করছেন নেটিজেনরা। এক জন টুইটে লিখেছেন, "অত্যন্ত খারাপ আচরণ ঋতুরাজ গায়েকোয়াড়ের তরফ থেকে। গ্র্যাউন্ডসম্যানের সঙ্গে এই রকম আচরণ দেখে খারাপ লাগছে।"

ঋতুরাজকে যাঁরা সমর্থন করছেন তাঁদেরও এক হাত নিয়েছেন নেটাগরিকরা। এমনই একজন টুইটে লিখেছেন, "যাঁরা ঋতুরাজ গায়েকোয়াড়ের সমর্থন করছেন কোভিডের দোহাই দিয়ে তাঁদের এটাও মনে রাখা উচিৎ যে গ্র্যাউন্ডসম্যান কোভিড প্রোটেক্টেড। পরিষ্কার ভাবেই ঋতুরাজ সর্বোচ্চ পর্যায়ের ক্রিকেটে খেলার অধিকার রাখে না।"

ঋতুরাজকে ধিক্কার জানিয়ে এক সমর্থক তুলে ধরেন রোহিত শর্মার আচরণ। তিনি বলেন, "গ্রাউন্ডসম্যান সেলফি নেওয়ার সময়ে ঋতুরাজ অ্যাটিটিউড দেখাচ্ছে। সবাই রোহিত শর্মার মতো প্রত্যেকের সঙ্গে সমান ব্যবহার করতে পারে না।" গোটা সিরিজেই মাঠে নেমেছেন এবং কিছু সময় কাটিয়ে আবার ড্রেসিং রুমে ফিরে গিয়েছেন ঋতুরাজ। পঞ্চম টি-২০ ম্যাচেও ধারাবাহিকতার সঙ্গে ব্যর্থতাকে বজায় রেখেছেন তিনি। ১০ রান করেন বেঙ্গালুরুতে। গোটা সিরিজে একমাত্র বিশাখাপত্তনমে অর্ধ শতরান করেছিলেন।

IND vs SA: পন্থের অধিনায়কত্ব নিয়ে মুখ খুললেন দ্রাবিড়, জানালেন ভারতীয় দলে ঠিক কী অবস্থান তরুণ উইকেটরক্ষকেরIND vs SA: পন্থের অধিনায়কত্ব নিয়ে মুখ খুললেন দ্রাবিড়, জানালেন ভারতীয় দলে ঠিক কী অবস্থান তরুণ উইকেটরক্ষকের

English summary
Twitter slams Ruturaj Gaikwad for being rude and disrespectful to the groundsmen
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X