• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চতুর্থ বারের জন্য নাইট রাইডার্সের ক্যারিবিয়ান খেতাব জয়ের নায়ক সিমন্স-পোলার্ড, সঙ্গতে ব্র্যাভো

আইপিএল শুরুর আগে কামাল করল শাহরুখ খানের দল। টানা ১২ ম্যাচ অপরাজিত থেকে চতুর্থ বারের জন্য ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হল ত্রিনবাগো নাইট রাইডার্স। লেন্ডল সিমন্স, ড্যারেন ব্রাভোর ব্যাট ও অধিনায়ক কাইরন পোলার্ডের বোলিংয়ে ভর করে সেন্ট লুসিয়া স্টারসের বিরুদ্ধে ১১ বল বাকি থাকতে ৮ উইকেটের দাপুটে জয় পেলেন নাইটরা।

চতুর্থ বারের জন্য নাইট রাইডার্সের ক্যারিবিয়ান খেতাব জয়ের নায়ক সিমন্স-পোলার্ড, সঙ্গতে ব্র্যাভো

ত্রিনিদাদের ব্রায়ান লারা ক্রিকেট অ্যাকাডেমির মাঠে সিপিএলের বিগ ফাইনালে টসে জিতে ফিল্ডিং নিতে ভুল করেননি নাইট রাইডার্সের অধিনায়ক কাইরন পোলার্ড। ব্যাটিং সহায়ক উইকেটে ১০ রানেই প্রথম উইকেট হারায় সেন্ট লুসিয়া। ব্যক্তিগত ৮ রানে সাজঘরে ফিরে যান বিপজ্জনক রাহকিম কর্নওয়াল। দ্বিতীয় উইকেটে লুসিয়ার আরেক ওপেনার মার্ক ডায়েল ও উইকেটরক্ষক আন্দ্রে ফ্লেচারের মধ্যে ৬৭ রানের পার্টনারশিপ হয়। ২৯ রান করেন ডায়েল। ৩৯ রান করে আউট হন ফ্লেচার। ২৪ রান করেন নাজিবুল্লাহ জারদান।

নির্ধারিত ২০ ওভার শেষ হওয়ার পাঁচ বল আগেই ১৫৪ রানে সেন্ট লুসিয়া স্টারসের ইনিংসে ছেদ পড়ে। নাইট রাইডার্সের হয়ে সর্বাধিক ৪ উইকেট নিয়ে অর্ধেক কাজ একাই সারেন অধিনায়ক কাইরন পোলার্ড। ২টি করে উইকেট নেন আলি খান ও ফওয়াদ আহমেদ।

১৫৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ১৯ রানে ২ উইকেট হারিয়ে ফেলে নাইট রাইডার্স। ১০ ওভারে ৫৯ রান তোলা শাহরুখ শিবিরের ঘাড়ে চেপে বসেছিলেন ড্যারেন স্যামির বোলাররা। তবে সেখান থেকেই ম্যাচ ঘুরতে শুরু করে। লেন্ডল সিমন্স ও ড্যারেন ব্র্যাভোর ১৩৮ রানের পার্টনারশিপ সেন্ট লুসিয়ার সব হিসেব লন্ডভন্ড করে দেয়। ৪৯ বলে ৮৪ রান করা সিমন্স আটটি চার ও চারটি ছক্কা হাঁকান। ৪৭ বলে ৫৮ রানের ইনিংসে ছটি ছক্কা দুটি চার মারেন ব্র্যাভো। সবশেষে ৮ উইকেটের দাপুটে জয় পায় নাইট। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার পান লেন্ডল সিমন্স।

English summary
Trinbago Knight Riders became 4th time CPL champion by beating St Lucia Stars comprehensively
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X