• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিপিএলে নাইটদের টানা তৃতীয় জয়, ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের ১৯ রানে হার

ক্যারিবিয়ান প্রিমিয়ার লি৯গে দুর্দান্ত ছন্দে রয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স। টুর্নামেন্টে টানা তৃতীয় জয় হাসিল করল বলিউড বাদশা শাহরুখ খানের দল। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্বাডোজ ট্রাইডেন্টসকে ১৯ রানে হারালেন কাইরন পোলার্ড, ডোয়েন ব্র্যাভো, সুনীল নারিনরা। অন্যদিকে টুর্নামেন্টে দুই ম্যাচ হেরে লিগ তালিকার পঞ্চম স্থানে নেমে গেলেন জেসন হোল্ডাররা। গত মরশুমের চ্যাম্পিয়নদের এই হাল দেখে হতাশ হয়েছেন ক্রিকেট প্রেমীরা।

সিপিএলে নাইটদের টানা তৃতীয় জয়, ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের ১৯ রানে হার

ত্রিনিদাদের ব্রায়ান লারা ক্রিকেট অ্যাকাডেমির মাঠে সিপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় বার্বাডোজ ট্রাইডেন্টস। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের এই সিদ্ধান্তকেে ভুল বলে প্রমাণ করে ত্রিনবাগো নাইট রাইডার্সের ব্যাটসম্যানরা। ওপেনার সুনীল নারিন (৮) টুর্নামেন্টে অর্ধশতরানের হ্যাটট্রিক করতে পারেননি ঠিকই, তবে দুর্দান্ত ব্যাট করেন কলিন মুনরো (৫০) ও ডোয়েন ব্র্যাভো (৫৪)। নাইট অধিনায়ক কাইরন পোলার্ড (৪১) এবং ওপেনার লেন্ডল সিমন্স (২১) নিয়ে কার্যত ছেলেখেলা করেন। নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৮৫ রান তোলে নাইট রাইডার্স।

বার্বাডোজ ট্রাইডেন্টেসের হয়ে একটি উইকেট নিলেও প্রচুর রান দিয়ে ফেলেন অধিনায়ক জেসন হোল্ডার। পরাজিত দলের হয়ে একটি করে উইকেট নেন অ্যাশলে নার্স ও রেমন রেইফার। দলের বাকি বোলাররা এদিন কার্যত ব্যর্থ হয় বলা চলে। এই অবস্থায় দলের ব্যাটসম্যানদের দিকেই তাকিয়ে ছিলেন হোল্ডাররা। চেষ্টা করেও সফলতা অধরাই থেকে গেল ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের কাছে।

বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে শুরুটা দুর্দান্ত করেন ওপেনার জনসন চার্লস (৫২) ও শাই হোপ (৩৬)। দুই ব্যাটসম্যানের মধ্যে ৬৮ রানের পার্টনারশিপ হয়। চার্লস আউট হতেই খেলার পাল্লা নাইটদের দিকে নেমে যায়। একে একে সাজঘরে ফিরে যান বার্বাডোজের দুদে ব্যাটসম্যানরা। শেষ দিকে অধিনায়ক জেসন হোল্ডার (৩৪) কিছুটা লড়লেও তা ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের কাঙ্খিত জয় এনে দিতে পারেনি। ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৬ রানেই শেষ হয় বার্বাডোজ ট্রাইডেন্টসের ইনিংস। ১৯ রানে ম্যাচ জেতে ত্রিনবাগো নাইট রাইডার্স।

তিন ম্যাচের সবকটি জিতে ৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষে রয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স। সম পরিমাণ ম্যাচ খেলে ২ পয়েন্ট নিয়ে ছয় দলের লিগের পঞ্চম স্থানে রয়েছে বার্বাডোজ ট্রাইডেন্টস। নেট রান রেটেও অনেকখানি পিছিয়ে গিয়েছেন জেসন হোল্ডাররা।

English summary
Tough fight is going on between Trinbago Knight Riders and Barbados Trident in CPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X