• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০১৮-য় সবচেয়ে বেশি রান সংগ্রহকারী প্রথম পাঁচ ব্যাটসম্যান কারা, দেখুন তালিকা

এবারের আইপিএল সব অর্থেই অভিনব ছিল। নানা দলের ব্যাটসম্যানরা দাপিয়ে বোলারদের শাসন করে গিয়েছেন। একদিকে যেমন ছিলেন আন্তর্জাতিক ক্রিকেট খেলা ক্রিকেটাররা, তেমনই আর একদিকে ছিলেন ভারতের ঘরোয়া ক্রিকেট থেকে উঠে আসা তারকা। তাঁরা কিন্তু সমান তালে আন্তর্জাতিক ক্রিকেটারদের সঙ্গে পাল্লা দিয়ে গিয়েছেন। ঋষভ পন্থের মতো কিছু ক্রিকেটার তো ব্যাটসম্যানশিপ দিয়ে সকলকে ছাপিয়ে গিয়েছেন। ২০১৮ আইপিএলে সবচেয়ে বেশি রান করা প্রথম পাঁচ ক্রিকেটার কারা, একনজরে দেখে নেওয়া যাক।

কেন উইলিয়ামসন

কেন উইলিয়ামসন

সানরাইজার্স হায়দরাবাদের কেন উইলিয়ামসন এবারের আইপিএলে সবচেয়ে বেশি রান করেছেন। ১৭টি ম্যাচ খেলে ১৭টি ইনিংসে তিনি ৭৩৫ রান করেছেন। নট আউট ছিলেন ৩টি ম্যাচে। ব্যাটিং স্ট্রাইক রেট ১৪২.৪৪ ও গড় ৫২.৫০। সর্বোচ্চ স্কোর করেছেন ৮৪।

ঋষভ পন্থ

ঋষভ পন্থ

দিল্লি ডেয়ার ডেভিলসের ব্যাটসম্যান ঋষভ পন্থ ১৪টি ম্যাচ খেলে ১৪ ইনিংসে ৬৮৪ রান করেছেন। ব্যাটিং গড় ৫২.৬১ ও স্ট্রাইক রেট ১৭৩.৬০। সর্বোচ্চ করেছেন ১২৮ অপরাজিত। নট আউট ছিলেন ওই একটি ম্যাচে।

লোকেশ রাহুল

লোকেশ রাহুল

কিংস ইলেভেন পঞ্জাবের ব্যাটসম্যান কেএল রাহুল ১৪টি ম্যাচে ১৪টি ইনিংসে ২টি নট আউট সহ ৬৫৯ রান করেছেন। সর্বোচ্চ স্কোর ৯৫ নট আউট। রাহুলের এবারের আইপিএলে ব্যাটিং গড় ৫৪.৯১ ও স্ট্রাইক রেট ১৫৮.৪১।

অম্বাতি রায়াডু

অম্বাতি রায়াডু

১৬টি ম্যাচ খেলে ১৬টি ইনিংসে চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যান অম্বাতি রায়াডু ৬০২ রান করেছেন। সর্বোচ্চ ১০০ নট আউট। রায়াডুর ব্যাটিং গড় ৪৩ ও স্ট্রাইক রেট এবারের আইপিএলে ১৪৯.৭৫।

শ্যেন ওয়াটসন

শ্যেন ওয়াটসন

শ্যেন ওয়াটসন এবারের আইপিএলে ২টি শতরান করেছেন যা এই মরশুমে কেউ করতে পারেননি। সর্বোচ্চ স্কোর ফাইনালে হায়দরাবাদের বিরুদ্ধে ১১৭ অপরাজিত। ওয়াটসনের ব্যাটিং গড় ৩৯.৬৪ ও স্ট্রাইক রেট ১৫৪.৫৯। একটি ম্যাচে নট আউট ছিলেন, সেটাও ফাইনালে শতরান করে।

English summary
Top 5 batsmen who scored most runs in IPL 2018, See the list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X