• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২১ : সানরাইজার্স হায়দরাবাদের নতুন অভিভাবক এক অস্ট্রেলিয়

  • |

আইপিএল ২০২১-এর প্রস্তুতি শুরু করে দিল সানরাইজার্স হায়দরাবাদ। বর্ডার-গাভাসকর ট্রফি শুরু একদিন আগে দলের নতুন ডিরেক্টর অফ ক্রিকেট নির্বাচন করল ডেভিড ওয়ার্নারের দল। অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার টম মুডিকে এই গুরুদায়িত্ব দিল সানরাইজার্স হায়দরাবাদ।

আইপিএল ২০২১ : সানরাইজার্স হায়দরাবাদের নতুন অভিভাবক এক অস্ট্রেলিয়

২০১৩ সালে সানরাইজার্স হায়দরাবাদের কোচ নিযুক্ত হয়েছিলেন টম মুডি। ২০১৯ পর্যন্ত লাগাতার ওই পদে বহাল ছিলেন অস্ট্রেলিয়। ইতিমধ্যে তাঁর কোচিংয়ে ২০১৬ সালের আইপিএল চ্যাম্পিয়ন হয় সানরাইজার্স হায়দরাবাদ। ২০১৮ সালের আইপিএলে রানার্সও হয় ডেভিড ওয়ার্নার শিবির। সেই মুডিকেই দলের ক্রিকেট ডিরেক্টর নির্বাচন করে আইপিএল ২০২১-এ বাজিমাত করতে চায় সানরাইজার্স হায়দরাবাদ।

ট্রেভর বেইলিসের কোচিংয়ে আইপিএল ২০২০-এ দুর্দান্ত পারফরম্যান্স করে সানরাইজার্স হায়দরাবাদ। টুর্নামেন্টের প্লে-অফে পৌঁছেছিলেন ডেভিড ওয়ার্নাররা। এলিমিনেটরে বিরাট কোহলির রয়্যাল চ্যালঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়েও দেয় সানরাইজার্স। দ্বিতীয় কোয়ালিফায়ারে ডেভিড ওয়ার্নার শিবিরকে হারিয়ে দেয় দিল্লি ক্যাপিটালস।

মঙ্গলবার রীতিমতো বিবৃতি জারি করে দলের ক্রিকেট ডিরেক্টর পদে টম মুডির নিয়োগের বিষয়টি জানায় সানরাইজার্স হায়দরাবাদ। অস্ট্রেলিয় কোচের অন্তর্ভূক্তিতে দলের মানসিকতার পরিবর্তন হবে বলে বিশ্বাস করেন এসআরএইচ ফ্যানরা।

কলকাতাঃ সল্টলেকে কঙ্কাল উদ্ধারের ঘটনায় এজে ব্লকের বাড়িতে ফরেন্সিক দল

অমিত শাহের নির্দেশ পেয়েই কাজ শুরু মুকুলের! বিজেপিতে প্রথম দায়িত্বের কথা স্মরণ করলেন 'চাণক্য'

English summary
Tom Moody returned to the Sunriers Hyderabad as director of cricket
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X