• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০-তে টিকে থাকতে হলে কেন আজ জিততেই হবে ধোনি অ্যান্ড কোং-কে?

সময়টা ভাল যাচ্ছে না চেন্নাই সুপার কিংসের। দুবাইতে পৌঁছেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন দুই ক্রিকেটার সহ দলের ১৩ জন সদস্য। আতঙ্কে আমিরাশাহী ছেড়ে ভারতে ফিরে যান সিএসকে-র অন্যতম ভরসা সুরেশ রায়না। তার প্রভাব পড়ছে চেন্নাইয়ের পারফরম্যান্সে। টুর্নামেন্ট থেকে প্রায় ছিটকে যেতে বসা দলের জয় দেখার অপেক্ষায় বসে রয়েছেন ক্রিকেট প্রেমীরা।

কোথায় দাঁড়িয়ে সিএসকে

কোথায় দাঁড়িয়ে সিএসকে

আইপিএল ২০২০-তে ইতিমধ্যে ৯টি ম্যাচ খেলে ফেলেছে চেন্নাই সুপার কিংস। মাত্র তিনটি ম্যাচ জিততে সক্ষম হয়েছে এমএস ধোনি শিবির। ৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার সপ্তম স্থানে অবস্থান করছে হলুদ ব্রিগেড। আইপিএলের ইতিহাসে এমন শোচনীয় অবস্থায় এর আগে খুব কমই পড়েছে সিএসকে।

ব্যর্থ এমএস ধোনির

ব্যর্থ এমএস ধোনির

গত ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন দেশের সফলতম ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এবার ফাঁকা মাথায় তিনি চুটিয়ে আইপিএল খেলবেন এবং স্বাভাবিক ছন্দে ঝুরি ঝুরি রান করবেন বলে ভেবেছিলেন মাহি ফ্যানরা। ধোনি যে নিভে যাননি, তা প্রমাণ করার এর থেকে ভাল মঞ্চ আর কি বা হতে পারত! যদিও প্রত্যাশা মতো নিজেকে মেলে ধরতে পারেননি এমএসডি। আইপিএল ২০২০-তে এখনও পর্যন্ত ৯ ম্যাচ খেলে মাত্র ১৩৫ রান করেছেন মাহি।

লম্বা শট মারতে ব্যর্থ মাহি

লম্বা শট মারতে ব্যর্থ মাহি

আইপিএল ২০২০-তে পরিচিত ছন্দে দেখা যাচ্ছে না মহেন্দ্র সিং ধোনিকে। যে শক্তি তাঁর অস্ত্র, সেই বড় বড় শট নিতে গিয়ে ব্যাটে-বলে সংযোগ ঘটাতে পারছেন না সিএসকে অধিনায়ক। অধিকাংশ ক্ষেত্রেই মিস হিট করে ফেলছেন মাহি। পছন্দের হেলিকপ্টার শট তো ডুমুরের ফুল। বলের পর বল নষ্ট করে চলেছেন ক্যাপ্টেন কুল। যার খেসারত দিতে হচ্ছে চেন্নাই সুপার কিংসকে। সেই সঙ্গে স্থুলকায়, ক্লান্ত এমএসডি-কে দেখে কার্যত হতাশ হয়ে উঠছে ক্রিকেট দুনিয়া।

আজ কার্যত শেষ সুযোগ

আজ কার্যত শেষ সুযোগ

আজ সন্ধ্যায় আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলতে নামছে চেন্নাই সুপার কিংস। টুর্নামেন্টে জিইয়ে থাকতে হলে জিততেই সিএসকে শিবিরকে। আজ নিয়ে অবশিষ্ট পাঁচ ম্যাচের কমপক্ষে চারটিতে জিতলে তবেই প্লে-অফে খেলার যোগ্যতা অর্জন করবে এমএস ধোনি শিবির। আজ হারলে সিএসকে-র কাজ আরও কঠিন হয়ে যাবে।

আঙুলের চোটে আইপিএল ২০২০ থেকে ছিটকে যাওয়া অমিত মিশ্রের পরিবর্ত ঘোষণা দিল্লির

English summary
Today is the last chance for Chennai Super Kings to stay alive in IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X