• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরাট-রোহিত-শামি-ইশান্তহীন ভারতের ঐতিহাসিক জয়, দল নিয়ে আজ গর্ব হচ্ছে, বললেন সচিন

  • |

নেই বিরাট, নেই রোহিত! শামি-ইশান্তের অভাব! সঙ্গে অ্যাডিলেডে ৩৬ এর মহাবিপর্যয়ের চাপ! সেখান থেকেই ঘুরে দাঁড়িয়ে মেলবোর্নে ঐতিহাসিক জয়। সেখানেও দ্বিতীয় ইনিংসে চোটে কাবু হওয়ার পেসার উমেশ যাদব মাঠ ছাড়েন। এই পরিস্থিতি থেকেই অজিদের ৮ উইকেটে হারিয়ে দ্বিতীয় টেস্ট জিতে নিয়ে সিরিজ ১-১ করল ভারত। রাহানের দলের এই জয়কে তাই অবিশ্বাস্য পারফর্ম্যান্সের অ্যাখ্যা দিলেন সচিন তেন্ডুলকর।

একনজরে মেলবোর্ন টেস্ট

একনজরে মেলবোর্ন টেস্ট

মেলবোর্নে আজ চতুর্থ দিন, অস্ট্রেলিয়াকে দ্বিতীয় ইনিংসে ভারত ২০০ রানে অলআউট করে। ফলে জয়ের জন্য দ্বিতীয় ইনিংসে ভারতের টার্গেট দাঁড়ায় ৭০ রান। মায়াঙ্ক আগারওয়াল ও চেতেশ্বর পূজারা দ্রুত আউট হয়ে ফিরলেও শুভমান ও রাহানে আর কোনও অঘটন ঘটতে দেননি। ৮ উইকেটে ম্যাচ জিতে সিরিজের স্কোরলাইন ১-১ করেছে ভারত। এর আগে প্রথম ইনিংসে অস্ট্রেলিয়াকে ১৯৫ রানে ভারত অলআউট করে। জবাবে প্রথম ইনিংসে রাহানের দুরন্ত সেঞ্চুরির সুবাদে অজিদের এই স্কোর টপকে ভারত ৩২৬ রান তুলেছিল।

ম্যাচের সেরা রাহানে

ম্যাচের সেরা রাহানে

ম্যাচে প্রথম ইনিংসে ১১২ রান হাঁকিয়ে ভারতের হয়ে জয়ের ভিত গড়ে দেন রাহানে। সেই সঙ্গে মেলবোর্নে তাঁর অধিনায়কত্ব ক্রিকেট দুনিয়ার মনে ধরেছে।

সচিন কী লিখলেন

সচিন কী লিখলেন

মেলবোর্নে ভারতের ঐতিহাসিক এই প্রত্যাবর্তন দেখে টুইটে দলকে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তনীরা। ভারতীয় প্রাক্তন কিংবদন্তি সচিন তেন্ডুলকর লিখেছেন, 'বিরাট কোহলি, রোহিত শর্মা নেই। বোলিংয়ে নেই ইশান্ত-শামি। এই পরিস্থিতিতে অস্ট্রেলিয়াকে অস্ট্রেলিয়ার মাটিতে হারানো ভারতীয় টেস্ট দলের অবিশ্বাস্য পারফর্ম্যান্স। কোনও প্রশংসায়ই যথেষ্ট নয়।'

ভারতের জন্য গর্ব হচ্ছে, বললেন সচিন

ভারতের জন্য গর্ব হচ্ছে, বললেন সচিন

এখানেই না থেমে সচিন আরও লেখেন, 'বিরাট-রোহিত-শামি-ইশান্তরা না থাকা অবস্থায়, ০-১ পিছিয়ে থাকার চাপ নিয়ে দলের বাকিরা যেভাবে নিজেদের ক্রিকেটীয় দৃঢ়তা দেখালো তাতে ভারতের জন্য গর্ব হচ্ছে।'

English summary
To win without Virat, Rohit, Ishant and Shami is a terrific achievement says Sachin Tendulkar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X