• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রণবীর-রহমানের জমকালো উপস্থিতিতে শেষ হবে আইপিএল ২০২২

Google Oneindia Bengali News

বিসিসিআই আইপিএল ২০২২ এর সমাপনি অনুষ্ঠান কেমন হবে তার পরিকল্পনা চূড়ান্ত করে ফেলেছে। অনুষ্ঠান চলাকালীন বোর্ড ভারতের স্বাধীনতার ৭৫ বছর উদযাপন করবে একটি খুব অনন্য পদ্ধতিতে। বিসিসিআই গত ৭৫ বছরে ভারতীয় ক্রিকেটের যাত্রাকে দেখানোর সিদ্ধান্ত নিয়েছে। ভারতীয় বোর্ড এছাড়াও '৮৩' ফিল্মের তারকা রণবীর সিং এবং বিখ্যাত সুরকার এআর রহমানকে আইপিএল ২০২২ সমাপনী অনুষ্ঠানে পারফর্ম করার জন্য নিযুক্ত করেছে।

আইপিএল ২০২২ সমাপনী অনুষ্ঠান কখন অনুষ্ঠিত হবে?

আইপিএল ২০২২ সমাপনী অনুষ্ঠান কখন অনুষ্ঠিত হবে?

আহমেদাবাদে লিগের ১৫ তম সিজনের ফাইনালের ঠিক আগে আইপিএল সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

কীভাবে হবে অনুষ্ঠান ?

কীভাবে হবে অনুষ্ঠান ?

উপলব্ধ তথ্য অনুসারে সমাপনী অনুষ্ঠানটি মোট ৪৫ মিনিটের হবে
বিসিসিআই একটি পেশাদার সংস্থাকে সমাপনী অনুষ্ঠান পরিচালনা ও সম্পাদনের জন্য নিযুক্ত করেছে এ আর রহমান, রণবীর সিং সমাপনী অনুষ্ঠানে পারফর্ম করতে ব্যস্ত বোর্ড ভারতের স্বাধীনতার ৭৫ বছর উদযাপন করবে এবং এই সময়ে ভারতীয় ক্রিকেটের যাত্রা প্রদর্শন করবে।

আর কী হবে ?

আর কী হবে ?

বিসিসিআই আইপিএল২০২২ সমাপনী অনুষ্ঠানের জন্য সমস্ত প্রাক্তন অধিনায়ককে আমন্ত্রণ জানাবে: যদিও বিশদ বিবরণের উপর কাজ করা হচ্ছে, বিসিসিআই সমস্ত প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কদের সমাপনী অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ জানানোর পরিকল্পনা করছে৷ অনুষ্ঠানের পুরো থিম হবে স্বাধীনতার ৭৫ বছর এবং গত ৭ দশকে ভারতীয় ক্রিকেট কীভাবে বিকশিত হয়েছে।

আইপিএল ২০২২ প্লেঅফের সময়সূচী

আইপিএল ২০২২ প্লেঅফের সময়সূচী

টাটা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) প্লেঅফ এবং ফাইনাল ২৪ মে থেকে ২৯ মে, ২০২২ পর্যন্ত কলকাতা এবং আহমেদাবাদে খেলা হবে৷ ২৪মে কলকাতার ইডেন গার্ডেনে কোয়ালিফায়ার ১ এবং ২৫ মে এলিমিনেটর অনুষ্ঠিত হবে।আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে যথাক্রমে ২৭ ও ২৯ মে কোয়ালিফায়ার ২ এবং টাটা আইপিএল ফাইনাল অনুষ্ঠিত হবে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), স্পনসরশিপের কারণে আনুষ্ঠানিকভাবে টাটা আইপিএল নামেও পরিচিত একটি পেশাদার পুরুষদের টি-টোয়েন্টি ক্রিকেট লিগ, দশটি ভারতীয় শহরের মধ্যে দশটি দল দ্বারা প্রতিদ্বন্দ্বিতা করা হয়। লিগটি বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। এটি সাধারণত প্রতি বছরের মার্চ থেকে মে মাসের মধ্যে অনুষ্ঠিত হয় এবং আইসিসি ফিউচার ট্যুর প্রোগ্রামের একটি এক্সক্লুসিভ উইন্ডো রয়েছে।

আইপিএল হল বিশ্বের সবচেয়ে বেশি অংশগ্রহণকারী ক্রিকেট লিগ এবং ২০১৪ সালে সমস্ত ক্রীড়া লিগের মধ্যে গড় উপস্থিতির ভিত্তিতে ষষ্ঠ স্থানে ছিল। ২০১০ সালে, আইপিএল বিশ্বের প্রথম ক্রীড়া ইভেন্ট হয়ে ওঠে যা ইউটিউবে এ সরাসরি সম্প্রচার করা হয়। ২০১৯ সালে কিওইএল-এর ব্র্যান্ড ভ্যালু ছিল ৪৭হাজার ৫০০ কোটি টাকা।

English summary
ipl 15th edition ending ceremony will be a grand says bcci
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion