• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্যারিসে লিওনেল মেসির হোটেলে মুখ ঢেকে ডাকাতদলের অভিযান! খোয়া গেল বিপুল অর্থ ও অলঙ্কার

Google Oneindia Bengali News

প্যারিসে পিএসজি-র জার্সি গায়ে গোল করার দিনেই এক খারাপ অভিজ্ঞতার সাক্ষী থাকলেন লিওনেল মেসি। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের খেলায় গত বুধবার মেসি পেপ গুয়ার্দিওলার ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে পিএসজির ২-০ গোলে জয়ে দ্বিতীয় গোলটি করেছিলেন আর্জেন্তিনার অধিনায়ক। কিন্তু সেই ম্যাচ চলাকালীনই ডাকাতির ঘটনা ঘটল প্যারিসে মেসির হোটেলে। যাতে প্রশ্ন উঠল প্যারিসের নিরাপত্তাব্যবস্থা নিয়েও।

 লিওনেল মেসির হোটেলে মুখ ঢেকে ডাকাতদল

জানা গিয়েছে, পাঁচতারা হোটেলটির ভিতরে প্রবেশ করতে ডাকাতদল বেছে নিয়েছিল ব্যালকনির একটি খোলা দরজাকে। কয়েক হাজার পাউন্ড অর্থ ও সোনাদানা লুঠ করে নিয়ে চম্পটও দেয় তারা। মেসির ঘর-সহ পাঁচটি ঘরকে দুষ্কৃতীরা টার্গেট করেছিল। হোটেলে ফিরে এক মহিলা প্রথম দেখেন তাঁর কানের দুল, নেকলেস ও অর্থ খোয়া গিয়েছে। তাঁর পাশের ঘরের আরেকজনের ঘড়িও গায়েব হয়ে যায়। তারপরই সকলের টনক নড়ে। পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে হোটেলের ছাদে একটি ব্যাগ নিয়ে দুজন ঘোরাঘুরি করছে। তবে ফুটেজ দেখে তাদের পরিচয় সম্পর্কে কোনও ধারণা পাওয়া যায়নি। ডাকাতদলে পাঁচজন ছিল বলে প্রাথমিক অনুমান। তবে কেউ ধরা পড়েনি। অভিযোগ, পুলিশ ঘটনাস্থলে আসার আগে অবধি ডাকাতির কথা মানতেই চায়নি হোটেল কর্তৃপক্ষ।

 লিওনেল মেসির হোটেলে মুখ ঢেকে ডাকাতদল

রীতিমতো হোমওয়ার্ক করে অভিজ্ঞ ডাকাতদলই এই ঘটনা যে ঘটিয়েছে তা স্পষ্ট। হোটেলের ছাদ থেকেই মেসির ঘরে ডাকাতরা প্রবেশ করে বলে দাবি করেছে ব্রিটিশ সংবাদপত্র দ্য সান। মেসির স্ত্রী আন্তোনেলা ও তিন সন্তান পিএসজির খেলা দেখতে স্টেডিয়ামে ছিলেন। পরে তাঁরা এসে দেখেন হোটেলের ঘরের দরজা ভাঙা। মেসি প্যারিসে যে পাঁচতারা হোটেলটিতে রয়েছেন তার প্রতি রাতের ভাড়া ২৩ হাজার মার্কিন ডলার। চার রুমের বিলাসবহুল রয়্যাল স্যুইটে (Royal Suite) মেসি থাকছেন বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগদানের পর থেকে। মেসির স্যুইটটা যে তলায় তার ঠিক উপরেই ব্যালকনির খোলা দরজা দিয়ে প্রবেশ করেছিল ডাকাতদল।

 লিওনেল মেসির হোটেলে মুখ ঢেকে ডাকাতদল

গত অগাস্টে পিএসজিতে যোগ দেওয়ার পর এখনও কোনও বাড়ির ব্যবস্থা করা হয়নি মেসির জন্য। পরিবারকে নিয়ে তিনি রয়েছেন পাঁচতারা হোটেলটিতেই। জানা গিয়েছে, মেসির ঘর থেকে খোয়া গিয়েছে ৪০ হাজার মার্কিন ডলার অর্থের অলঙ্কার ও নগদ ১৫ হাজার মার্কিন ডলার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বাড়ানো হয়েছে মেসির হোটেলের নিরাপত্তা। খুব দ্রুতই হোটেলটি ছেড়ে একটি বিলাসবহুল বাড়িতে পরিবার নিয়ে থাকতে শুরু করবেন মেসি। তার আগেই এই অনভিপ্রেত ঘটনা। এমন বিলাসবহুল হোটেলে কীভাবে নিরাপত্তার এমন দশা হয় সেটাই ভাবাচ্ছে তদন্তকারীদের। তাও আবার সেই ঘটনা ঘটল পিএসজির হয়ে মেসির গোল করার দিনেই।

English summary
Thieves Steal Thousands Of Pounds And Jewellery From Lionel Messi's Hotel Room In Paris. The Raid Allegedly Took Place Last Wednesday At The Five-Star Le Royal Monceau Hotel.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X