• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সমর্থকদের চাপে এটিকে মোহনবাগানের জার্সি থেকে সরছে ৩টি স্টার

সমর্থকদের চাপে দলের জার্সি থেকে তিনটি তারা সরানোর সিদ্ধান্ত নিল এটিকে মোহনবাগান কর্তৃপক্ষ। একই সঙ্গে নতুন জার্সি নিয়ে তৈরি হওয়া বিজ্ঞাপনকে ঘিরে শুরু হওয়া বিতর্কও ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছেন এটিকে মোহনবাগান কর্তারা। ইতিমধ্যে সম্প্রচারিত বিজ্ঞাপনের আঙ্গিক পরিবর্তনের সিদ্ধান্তও নিয়েছে স্টার স্পোর্টস।

সমর্থকদের চাপে এটিকে মোহনবাগানের জার্সি থেকে সরছে ৩টি স্টার

বিতর্কের সূত্রপাত হয় দিন কয়েক আগে। এটিকে মোহনবাগানের একটি বিজ্ঞাপনী প্রচারে মুখ দেখান দলের অন্যতম ডিরেক্টর তথা বিসিসিআই সভাপতি তথা জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তাতে দেখানো হয় যে তিন বারের আইএসএল চ্যাম্পিয়ন এটিকে-র জার্সি ওয়াশিং মেশিনে ঢোকনোর কিছু মুহূর্ত পর বেরিয়ে আসছে মোহনবাগানের ঐতিহ্যমণ্ডিত সবুজ-মেরুণ শার্ট।

বিজ্ঞাপনটি দেখে ক্ষোভে ফেটে পড়েন মোহনবাগানের সমর্থকরা। এতে শতাব্দী প্রাচীন ক্লাবের সম্মান নষ্ট করা হয়েছে বলে অভিযোগ তোলা হয়। এমনকী এটিকে তিন বার আইএসএল জেতায় নতুন ক্লাবের জার্সিতে তিনটি স্টার সরিয়ে দেওয়ার দাবিও তোলেন বাগান সমর্থকরা।

চাপে পড়ে এটিকে মোহনবাগানের অন্যতম ডিরেক্টর দেবাশিস দত্ত এক বিবৃতি জারি করে জানান যে তাঁর সঙ্গে আইএসএল কর্তৃপক্ষের সঙ্গে এ ব্যাপারে কথা হয়েছে। বিষয়টি স্টার স্পোর্টস এবং এফএসডিএল সামনেও তুলে ধরা হয়। তারপরেই পুরনো বিজ্ঞাপনটি নতুন করে তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর।

আগামী ২০ নভেম্বর থেকে শুরু হচ্ছে আইএসএল। প্রথম দিনই মাঠে নামছ আইএসএল ও আই লিগ জয়ী ক্লাব এটিকে মোহনবাগান। প্রথম ম্যাচে সবুজ-মেরুণের প্রতিপক্ষ কেরালা ব্লাস্টার্স। ২৭ নভেম্বর এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে বড় ম্যাচ খেলবেন রয় কৃষ্ণ, উইলিয়ামসরা।

English summary
There will be some change in ATK Mohun Bagan jersy on fans request
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X