• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় মা ও দিদিকে হারানো বেদার সঙ্গে বিসিসিআইয়ের বিমাতৃসুলভ আচরণ নিয়ে সরব লিসা

করোনা ভাইরাসের কুপ্রভাবে সদ্য মা ও দিদিকে হারানো বেদা কৃষ্ণমূর্তির সঙ্গে বিসিসিআইয়ের আচরণ মেনে নিতে পারছেন না লিসা স্থলেকর। ইংল্যান্ড সফরের জন্য ঘোষিত ভারতের মহিলা ক্রিকেট দল থেকে বাদ পড়েছেন বেদা। এ ব্যাপারে তাঁর সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের আগাম যোগাযোগ করা উচিত ছিল বলে মনে করেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অল রাউন্ডার।

করোনায় মা ও দিদিকে হারানো বেদার সঙ্গে বিসিসিআইয়ের বিমাতৃসুলভ আচরণ নিয়ে সরব লিসা

আগামী ইংল্যান্ড সফরের জন্য ভারতের মহিলা ক্রিকেট দল ঘোষণা করেছে বিসিসিআই। মিতালী রাজ ও হরমনপ্রীত কৌর নেতৃত্বাধীন যথাক্রমে ওয়ান ডে ও টি২০ শিবির থেকে বেদা কৃষ্ণমূর্তিকে বাদ দেওয়া হয়েছে। চুক্তিবদ্ধ ক্রিকেটার হওয়া সত্ত্বেও বিসিসিআইয়ের তরফে এ ব্যাপারে আগাম কিছু জানানো হয়নি। আর তাতেই চটেছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অল রাউন্ডার লিসা স্থলেকর।

লিসার কথায়, কোনও সঙ্গত কারণেই হয়তো বেদা কৃষ্ণমূর্তিকে ভারতীয় ক্রিকেট দল থেকে বাদ দেওয়া হয়েছে। এই ঘটনা নতুন কিছু নয়। তবে চুক্তিবদ্ধ ক্রিকেটার হওয়ার যুক্তিতে বেদার সঙ্গে এ ব্যাপারে বিসিসিআইয়ের আগে যোগাযোগ করা উচিত ছিল মনে করেন লিসা স্থলেকর। করোনা ভাইরাসে মা ও দিদিকে হারানো মহিলা ক্রিকেটারের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ড মোটেই সহানুভূতি দেখায়নি বলে মনে করেন অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অল রাউন্ডার।

ডব্লুভি রমনকে সরিয়ে রমেশ পাওয়ারকে ভারতীয় মহিলা ক্রিকেট দলের কোচ নির্বাচন নিয়ে বিতর্কের ঝড় উঠেছে। তাঁকে যেভাবে সরানো হয়েছে, তা নিয়ে বিসিসিআইয়ের প্রতি নিজের হতাশা ব্যক্ত করেছেন রমন নিজে। তার মধ্যেই বেদা কৃষ্ণমূ্র্তিকে নিয়ে লিসা স্থলেকরের মন্তব্য অন্য এক বিতর্ক তৈরি করতে চলেছে বলে মনে করছেন ক্রিকেট প্রেমীরা।

করোনা ভাইরাসে মাকে হারানোর দুই সপ্তাহের মধ্যে একই কারণে দিদিকেও হারান বেদা কৃষ্ণমূ্র্তি। জীবনের প্রধান দুই অবলম্বনকে হারিয়ে কার্যত নিঃস্ব হয়ে যাওয়া ভারতীয় অল রাউন্ডার সোশ্যাল মিডিয়ায় আবেগঘন বার্তাও লেখেন। সেই আবহে জাতীয় দল থেকে বাদ পড়াটা যে কর্নাটকীর কাছে বড় ধাক্কা, তা আর বলার অপেক্ষা রাখে না।

English summary
The way BCCI used to delete Veda Krishnamurthy from Team India is unethical, says Lisa Sthalekar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X