• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বৃষ্টির কারণে কোনও ফলাফল বের হল না ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় এক দিনের ম্যাচ

বৃষ্টির কারণে কোনও ফলাফল বের হল না ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় এক দিনের ম্যাচ
Google Oneindia Bengali News

হ্যামিলটনের সিডন পার্কে আয়োজিত দ্বিতীয় একদিনের ম্যাচের কোনও ফলাফল বের হল না। বৃষ্টির কারণে ভারতীয় ইনিংসের ১২.৫ ওভার বল গড়িয়ে বন্ধ হয়ে গেল খেলা। তিন ম্যাচের সিরিজে টিকে থাকার জন্য এই ম্যাচে জয়ের লক্ষ্যে নিয়ে নেমেছিল ভারত। কিন্তু ম্যাচের কিছু সময় গড়াতে না গড়াতেই বৃষ্টি স্তব্ধ করে দিল ম্য়াচটিকে।

বৃষ্টির কারণে কোনও ফলাফল বের হল না ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় এক দিনের ম্যাচ

এ দিন টসে জিতে বোলিং-এর সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। বৃষ্টির কারণে ম্যাচ স্থগিত করে যখন আম্পায়াররা দুই দলকে প্যাভিলিয়নে ফিরে যাওয়ার নির্দেশ দেন তখন স্কোর বোর্ডে ভারতের রান ৮৯/১। ক্রিজে ব্যাটিং করছিলেন শিখর ধাওয়ান (৪৫*) এবং সূর্যকুমার যাদব (৩৪*)। ৩ রানে আউট হন অপর ওপেনার শিখর ধাওয়ান। নিউজিল্যান্ডের একমাত্র উইকেটটি নেন ম্যাট হেনরি।

দীর্ঘ সময় বৃষ্টি থামার জন্য অপেক্ষা করলেও যখন তা হয়নি তখন ম্যাচ স্থগিত করে দেওয়ার সিদ্ধান্ত নেন অলফিল্ড আম্পায়াররা। এই ভাবে ম্যাচ স্থগিত হয়ে যাওয়ায় হতাশ নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামস। ম্যাচ স্থগতি হয়ে যাওয়ার পর তিনি বলেছেন, "হতাশ লাগছে(বৃষ্টির কারণে ম্যাচ স্থগিত হয়ে যাওয়ায়)। দলগত ভাবে ভাল পারফর্ম করেছি আমরা। লাথাম দুর্দান্ত খেলেছে (অকল্যান্ডে)। আমি খুশি প্রথম ম্যাচে অবদান রাখতে পেরে কিন্তু আমার বেশি ভাল লাগছিল লেথামের ইনিংস দেখে যে ভাবে দ্বিতীয় ইনিংসে ও সুইচ করে।"

তখনও ম্যাচ শেষ হয়নি সেই সময় ভারতীয় দলের অধিনায়ক শিখর ধাওয়ান বলেছেন, "এআটা আমাদের নিয়ন্ত্রণে নেই। আপনাকে অপেক্ষা করতে হবে। আমরা অপেক্ষা করছি ম্যাচ শুরু হওয়ার। এখন তৃতীয় ম্যাচের জন্য অপেক্ষা করছি। আমরা দলগত ভাবে ক্রাইস্টচার্চে ভাল পারফর্ম করতে চাই। আশা করি আমরা জিততে পারব এবং নিজেদের খেলা উপভোগ করতে পারব।"

English summary
The second game between India and New Zealand called off.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X