• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরাট কোহলি পৌঁছালেন টিম হোটেলে, সাংবাদিকদের কী বলেন তা নিয়ে চলছে জোর চর্চা

Google Oneindia Bengali News

তিনটি টেস্ট ও তিনটি একদিনের ম্যাচের সিরিজ খেলতে বৃহস্পতিবার ভারতীয় দল চার্টার্ড বিমানে রওনা হবে জোহানেসবার্গের উদ্দেশ্যে। তার আগে বিরাট কোহলিকে নিয়ে চলছে তুমুল জল্পনা। বিরাট বা বিসিসিআই প্রকাশ্যে কিছু না বললেও আজ দিনভর চর্চা চলেছে, বিরাট পুরো সিরিজ খেলেই দক্ষিণ আফ্রিকা থেকে ফিরবেন কিনা তা নিয়ে।

বিরাট কোহলি পৌঁছালেন টিম হোটেলে, কাল সামলাবেন প্রশ্নবাণ

রোহিত শর্মার সঙ্গে তাঁর পারস্পরিক সম্পর্ক নিয়ে নানা মহলে জল্পনা অব্যাহত। একদিনের দলের অধিনায়কত্ব হারানোর পর বিরাট রোহিতকে শুভেচ্ছা বা অভিনন্দন জানাননি। তারপর রোহিত শর্মা টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন চোটের কারণে। বিরাট কোহলি আবার রোহিতের নেতৃত্বে একদিনের সিরিজ না খেলেই দেশে ফিরতে পারেন বলে জানা গিয়েছে। যদিও এর সত্যতা স্বীকার করেনি বিসিসিআই। তবে বোর্ডের অনেক কর্তাই বলছেন, বিরাট আর রোহিতের সম্পর্ক নিয়ে যে জল্পনা, যে পরিস্থিতি তৈরি হয়েছে তা একেবারেই দলের পক্ষে স্বাস্থ্যকর নয়। দক্ষিণ আফ্রিকা সফরের পর দুজনকে নিয়ে বসতে পারেন বোর্ডকর্তারা।

বিরাট কোহলি পৌঁছালেন টিম হোটেলে, কাল সামলাবেন প্রশ্নবাণ

তবে এরই মধ্যে টেস্ট দলের অধিনায়ক হিসেবে বিরাট কোহলি সাংবাদিকদের মুখোমুখি হবেন। স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় প্রেস কনফারেন্সে বিরাট চালিয়েই খেলতে পারেন এবং তখনই গোটা চিত্র পরিষ্কার হয়ে যাবে। কাল বেলা একটা নাগাদ বিরাটের প্রেস কনফারেন্স ভার্চুয়ালি হবে বলে জানিয়েছে বিসিসিআই। নিশ্চিতভাবেই তার জন্য প্রহর গোনার পালা চলছে। তবে বোর্ডসূত্রে জানা গিয়েছে, বিরাট কোহলি তাঁর পরিবার নিয়েই দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার অনুমতি পেয়েছেন। কন্যা ভামিকার জন্মদিনে বিরাট কেরিয়ারের শততম টেস্টটি খেলতে নামবেন কেপ টাউনে। এমনকী দক্ষিণ আফ্রিকাগামী দলের সদস্যরা রবিবার থেকে নিভৃতবাসে থাকলেও, বিরাট ও অজিঙ্ক রাহানে হোম আইসোলেশনে থেকে আজ টিম হোটেলে পৌঁছেছেন।

বিরাট কোহলি পৌঁছালেন টিম হোটেলে, কাল সামলাবেন প্রশ্নবাণ

দক্ষিণ আফ্রিকায় ওমিক্রনের সংক্রমণ ছড়ালেও ভারতীয় দলকে খুব কঠিন পরিস্থিতিতে পড়তে হবে না। জোহানেসবার্গ পৌঁছানোর পর তিনবার করোনা পরীক্ষা হবে। রিপোর্ট পেতে খুব বেশি হলে এক দিন। তারপরই বায়ো বাবলে থেকে অনুশীলন করতে পারবেন ক্রিকেটাররা। এমনকী জৈব সুরক্ষা বলয়ে কারও করোনা ধরা পড়লেও তাঁকে বায়ো বাবল ছেড়ে যেতে হবে না। এমনকী তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদেরও চিন্তার কিছু নেই, আইসোলেশনে যেতে হবে না। তাঁদের করোনা পরীক্ষা চলবে, তবে তাঁরা অনুশীলন বা খেলা চালিয়ে যেতে পারবেন। যেহেতু সকলেরই ভ্যাকসিনের দুটি ডোজ নেওয়া আছে, তাই কারও করোনা সংক্রমণ ধরা পড়লেও শারীরিক পরিস্থিতি উদ্বেগজনক না হওয়া অবধি তিনি হোটেল রুমেই থাকতে পারবেন। মাঠে ২ হাজার দর্শক থাকতে পারবেন। তবে চলতি সপ্তাহের শেষ দিকে নিয়ম বদল হলে সেই সংখ্যা কমতে পারে।

English summary
Test Skipper Virat Kohli And Ajinkya Rahane Joined Team India’s Quarantine In Mumbai. According To BCCI Official, Virat Will Play The ODI Series In South Africa.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X