• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহিলা আইপিএল নিয়ে সৌরভের ঘোষণায় আপ্লুত টিম মিতালী

করোনা ভাইরাসের আবহে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএল। চলবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত। একই দিনে অনুষ্ঠিত হবে মহিলাদের আইপিএল ফাইনালও। এই ঘোষণা নিজে দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাতে আপ্লুত হয়েছেন মিতালী রাজ সহ দেশের মহিলা ক্রিকেটাররা।

মিতালীর ধন্যবাদ জ্ঞাপন

মিতালীর ধন্যবাদ জ্ঞাপন

মহিলা আইপিএল শুরুর খবরে খুশি আইকন মিতালী রাজ। সোশ্যাল মিডিয়ায় বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিব জয় শাহকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন দেশের কিংবদন্তি মহিলা ক্রিকেটার। এটিকে দুর্দান্ত খবর বলে আখ্যা দিয়েছেন মিতালী।

পুনমের ধন্যবাদ জ্ঞাপন

পুনমের ধন্যবাদ জ্ঞাপন

সৌরভ গঙ্গোপাধ্যায় ও বিসিসিআই-কে ধন্যবাদ জানিয়েছেন ভারতের মহিলা ক্রিকেট দলের স্পিনার পুনম যাদব। আইপিএল খেলতে তিনি মুখিয়ে রয়েছেন বলেও জানিয়েছেন পুনম।

সৌরভের ঘোষণা

সৌরভের ঘোষণা

করোনা ভাইরাসের জেরে ভারতের মহিলা ক্রিকেট দলের ইংল্যান্ড সফর বাতিল হয়ে গিয়েছে। এই সুযোগকেই দুর্দান্তভাবে কাজে লাগিয়েছে বিসিসিআই। মহিলাদের আইপিএলের সূচি নিজে ঘোষণা করেছেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। রবিবার পুরুষদের আইপিএল নিয়ে গর্ভনিং কাউন্সিলের বৈঠক শুরুর আগেই এ কথা জানিয়েছেন মহারাজ।

মহিলা আইপিএলের সূচি

মহিলা আইপিএলের সূচি

ঠিক হয়েছে, পুরুষদের আইপিএল চলার মধ্যেই ১ নভেম্বর থেকে টি-টোয়েন্টি লিগ খেলতে নামবেন মিতালী রাজরা। আমিরশাহীতেই হবে মহিলাদের আইপিএল। ১০ নভেম্বর হবে ইভেন্টের ফাইনাল। পুরুষদের আইপিএল ফাইনালের আগে এই ম্যাচ হবে বলে বিসিসিআই সূত্রে খবর।

ধনীতম ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ে ১০ মাস ধরে বেতন নেই বিরাট কোহলিদের

English summary
Team Mithali Raj welcome Sourav Ganguly's announcement on women's IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X